টলিউড

‘সাইজটাই আসল, কেউই ছোট সাইজ পছন্দ করে না’! ‘দুষ্টু’ ইঙ্গিত? অভিনেতা যশ দাশগুপ্তের বিতর্কিত ক্যাপশনে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেতার নাম বললেই উঠে আসবে যশ দাশগুপ্তের নাম। অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক থেকে শুরু করে পেশাদারী জীবনের বেশ কিছু সিদ্ধান্তের কারণে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চূড়ান্তে রয়েছেন তিনি। প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘চিনেবাদাম’।

কিন্তু মুক্তির আগেই সেই সিনেমার সম্প্রচার থেকে সরে দাঁড়িয়ে ছিলেন অভিনেতা। গোটা বিষয়টি নিয়ে এরপর সিনেমার প্রযোজক এবং অভিনেত্রীর সঙ্গে রীতিমতো বিবাদ বেঁধে গিয়েছিল অভিনেতার। তবে এবার আরো একবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। প্রসঙ্গত এদিন নিজের একটি ফটো পোস্ট করতে দেখা গিয়েছিল অভিনেতাকে। সেখানে কফির মগ হাতে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন তিনি। এরপরে ক্যাপশনে অভিনেতা লেখেন সাইজ অবশ্যই গুরুত্বপূর্ণ।

কারণ ছোট সাইজের কফির কাপ কেউই পছন্দ করেন না। বলাই বাহুল্য তার এই ইঙ্গিতপূর্ণ ক্যাপশন নিয়ে হইচই পড়ে গিয়েছিল নেটদুনিয়ার বাসিন্দাদের মধ্যে। পাশাপাশি ‘চিনাবাদামে’র সম্প্রচার থেকে সরে দাঁড়ানোর জন্য এখনও রীতিমতো সমালোচনার শিকার হতে হচ্ছে তাকে। তবে এদিন অভিনেতা পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন নতুন পোস্ট করা এই ছবিতে দারুন লাগছে তাদের প্রিয় অভিনেতাকে। সব মিলিয়ে এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে যশ দাশগুপ্ত।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button