Story

‘একসময় একবেলা খেয়ে থাকতাম, দোকানে বাসন মাজতাম, ঘর মুছতাম’! অবশেষে নিজের সংগ্রামের গল্প সামনে আনলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী

খুব শীঘ্রই ক্লিক নামের ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে নতুন একটি ওয়েব সিরিজ। যেখানে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা সব্যসাচী চৌধুরীকে। তবে তিনি একা নন, তার সঙ্গে এই কাজে দেখতে পাওয়া যাবে রজতাভ দত্ত থেকে শুরু করে আরো একাধিক টলিউডের জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের।

এবার তার উদ্বোধনী প্রচারে এসে নিজের সংগ্রামের গল্প সকলের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে। এদিন তিনি জানিয়েছেন এখন অভিনেতা হিসেবে অনেকেই তাকে চিনতে পারেন। কিন্তু এক সময়ে এর জন্য প্রচুর সংগ্রাম করতে হয়েছে তাকে। তিনি দুবেলা খেতে পেতেন না সে সময়ে। যে কারণে এক বেলা খেয়ে থাকতে হতো বলে দাবি করেছেন অভিনেতা।

পাশাপাশি টাকা রোজগারের জন্য বিভিন্ন দোকানে কাজ করেছেন, এমনকি বাসন মাজার পাশাপাশি সেই সমস্ত দোকানের ঘরও মুছতে হতো তাকে বলে জানিয়েছেন অভিনেতা। তবে বর্তমানে সেই সমস্ত সংগ্রামের দিন পিছনে ফেলে অভিনেতা হিসেবে সুপ্রতিষ্ঠিত হয়ে উঠতে পেরেছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। কারণ অভিনয় প্রতিভার মাধ্যমে এই মুহূর্তে দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন তিনি। তবে অতীতের সংগ্রামের অভিজ্ঞতাই তাকে আজও মাটির মানুষ করে রেখেছে বলে দাবি করেছেন তিনি।

Back to top button