বাংলা সিরিয়াল

‘বাস্তবে ঋদ্ধির মতো কোনো ছেলের সঙ্গে থাকা সম্ভব নয় আমার পক্ষে’! ধারাবাহিকের চরিত্র নিয়ে মুখ খুললেন ‘গাঁটছড়া’ খ্যাত খড়ি ওরফে সোলাঙ্কি রায়

এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। অভিনয় শুরু করার অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিকের মাধ্যমে বাংলা সেরা ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে এবার ধারাবাহিকের চরিত্রদের নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন ধারাবাহিকের চরিত্রের সঙ্গে ব্যক্তিগত জীবনে তার অনেক মিল থাকলেও তিনি অনেক ক্ষেত্রেই নিজের চরিত্রের থেকে আলাদা। কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছেন যেভাবে তার ধারাবাহিকের চরিত্রটি বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ঘটনাটিকে গ্রহণ করছে মন থেকে তা অনেক ক্ষেত্রেই তিনি পারেন না। কারণ তিনি মুক্তমনা। তাই তিনি মনে করেন দুজন মানুষ যদি একসঙ্গে ভালোবেসে থাকতে চায়, তাদের বিবাহ হওয়া বাধ্যতামূলক নাও হতে পারে। পাশাপাশি দেখে শুনে বিয়ে হওয়াতেও আপত্তি রয়েছে অভিনেত্রীর।

এমনকি ধারাবাহিকের মুখ্য চরিত্র ঋদ্ধি ওরফে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এর চরিত্রের মত কারো সঙ্গে তিনি বাস্তব জীবনে থাকতে পারবেন না এমন কথা বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। তবে তিনি বাস্তবে তার পর্দার চরিত্রদের পছন্দ না করলেও অনুগামীদের কিন্তু দারুন পছন্দ এই ধারাবাহিকটি। যে কারণে ক্রমাগত বাড়ছে এই ধারাবাহিকের জনপ্রিয়তা।

Back to top button