বাংলা সিরিয়াল

‘জলসার সব নায়করাই কি কনের বদলে অন্যকে ভুল করে মালা বদল করে?’ রুদ্রিকের মতো অনুজ ভুল করে গুড্ডির গলাতে মালা দিতেই‌ প্রশ্ন শুরু নেটিজেনদের

যে কোনো মানুষের জীবনে বিয়ে একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ চ্যাপ্টার। এই বিয়ে নামক চ্যাপ্টারটিতে কোন ভুল হয়ে গেলে সারা জীবন মানুষকে পস্তাতে হয় কিন্তু মানুষের জীবন আর সিরিয়াল এক নয়। কথাই বলে গল্পে গরু গাছে ওঠে আর ধারাবাহিকে তো পারলে গরুকে একেবারে মহাকাশে পাঠিয়ে দেয়। ধারাবাহিকের ক্ষেত্রে বিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ যেকোনো ধারাবাহিকে যখনই বিয়ের ট্রাক আসে তখনই তার টিআরপি হুহু করে বাড়তে থাকে।

অনেক সময় দেখা যায় বিয়ের ক্ষেত্রে অনেক রকম নিত্য নতুন টুইস্ট থাকে। যেমন নায়িকা ফুলঝুরিকে বিয়ে করতে গিয়ে লালন বিয়ে করে বসে খলনায়িকা চড়ুইকে আবার বিয়ের আসরে রাজের বদলে তিথি মালা পরিয়ে বসে রুদ্রিককে, নায়রার বর বদল হয়ে যায় নায়রার সাথে বিয়ে হয় পানু। এর আগে অনেক জনপ্রিয় ধারাবাহিক টাপুর টুপুর দেখা গেয়েছিল পায়েলের সাথে বিয়ে হয়েছিল রাতুলের যদিও এই বিয়ে পূর্ব নির্ধারিত ছিল না, পায়েলের সাথে তার প্রেমিক দেবরাজের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু এই বিয়ের পরেই ধারাবাহিকের গল্প পরিবর্তন হয়ে যায় আর পায়েল রাতুল‌ই ধারাবাহিকের মুখ্য চরিত্র হয়ে ওঠে।

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতেও ঠিক এমনটাই দেখা যাচ্ছে। বিয়ের আসরে বর বেশে উপস্থিত হয়েছে অনুজ,বধূ বেশে উপস্থিত আছে শিরিন। মালা বদলের সময় শিরিনের পিড়ি টা একটু সরে যায়, টালমাটাল অবস্থা হয় শিরিনের‌‌। তখন গুড্ডি শিরিনকে ধরতে গেলে অনুজ ভুল করে শিরিনের বদলে মালা দিয়ে বসে গুড্ডিকে। কিন্তু বিষয়টা হচ্ছে গুড্ডির আগেও একাধিক ধারাবাহিকে এরকম ঘটনা লক্ষ্য করা গেছে। বরণে দেখা গেছে নায়রা রুদ্রিকের বিয়ে হচ্ছে। লজ্জা বস্ত্র ধরতে এসেছে তিথি। রুদ্রিক নায়রার বদলে তিথির সিঁথিতে সিঁদুর দিয়ে দিল। এই দেখে নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করেন, বারবার নায়করা এরকম ভুল করে অন্য কাউকে মালা কেন পরায়?

Back to top button