বাংলা সিরিয়াল

বিয়ে মিটতে না মিটতেই ফুলশয্যার রাতে বউয়ের আগুন রূপ দেখে মাথা ঘুরে গেল সাহেবের! আস্তে আস্তে বদলে যাচ্ছে বাংলা সিরিয়াল, বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। এই ধারাবাহিকে চিঠির ভূমিকায় অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী দেব চন্দ্রিমা সিংহ রায়। তবে এই প্রথম নয়, এর আগেও অভিনেত্রী তার দুর্ধর্ষ অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়ে ছিলেন দেব চন্দ্রিমা। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝের বাতি’তে চারুর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। সেখানেও তিনি তার সেরাটা উজাড় করে দিয়েছিলেন।

আর বর্তমানে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে চিঠি প্রতিবাদী চরিত্রে অভিনয় করছে। রাইমার সাথে তার প্রত্যেকটা কনভারসেশন ই রীতিমতো আগুন। তবে শুধু ডায়লগ দিয়েই নয় রূপ দিয়েও দর্শকদেরকে জ্বালিয়ে দেবেন তিনি। এতটাই সৌন্দর্য তার। সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নানান রকম ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।

তার অনুরাগীদের যে কোন সমস্যা শুনে সেই সমস্যা অনুযায়ী ও ভিডিও বানান, তাদেরকে চার্জড আপ করার চেষ্টা করেন এবং অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রাখার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রায় এক্টিভ থাকেন নিজের বিভিন্ন রকম আপডেট দিতে থাকেন সব মিলিয়ে মিষ্টি মুখের এই অভিনেত্রীকে সকলেই খুব পছন্দ করেন। খুব নরম চরিত্র থেকে শুরু করে প্রতিবাদী চরিত্র বা নেগেটিভ চরিত্র যে কোনো চরিত্রেই তিনি তাক লাগিয়ে দেন।

সম্প্রতি দেবচন্দ্রিমা একটি ছবি ছেড়েছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে তিনি খুব সাহসী ভঙ্গিমায় ছবিটি তুলেছেন। তার পোজটি একটু অন্যরকম, সেই পোজে তার উন্মুক্ত পা দেখা যাচ্ছে। অনেকে এই ছবি দেখে বলেছেন যে, অসম্ভব সুন্দর লাগছে অভিনেত্রীকে। অনেকে আবার বলেছেন বিয়ের পর চশমা পরা বৌয়ের এইরকম লুক দেখে সাহেবের তো মাথা ঘুরে যাবে। অনেকে আবার ট্রোল করে বলেছেন যে, এ যেন হাগু করার স্টাইল! তবে বেশিরভাগ মানুষ‌ই এ কথা স্বীকার করেছেন যে, কালো নেটের টপ পরে তাকে অসাধারণ লাগছে দেখতে। আবার হলিউডের মতো এরকম সাহসী পোশাকে পোজ দেখে টলিউড ও বদলে যাচ্ছে এমন কথাও বলা হচ্ছে।

Back to top button