টলিউড

‘যেসব দর্শকরা সিনেমা বয়কট করছেন, তাদের আমি পাত্তা দিই না’! অভিনেতা সোহম চক্রবর্তীর বিস্ফোরক মন্তব্যে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

সম্প্রতি নানান কারণে জন্য একাধিক টলিউড এবং বলিউডের সিনেমাকে বয়কট করেছেন সাধারণ নাগরিকেরা। কখনো ধর্মীয় বিশ্বাসে আঘাত দেওয়ার অভিযোগে, কখনো আবার ভুল তথ্য দেখানোর জন্য নেটিজেনদের প্রতিবাদের মুখে পড়তে হয়েছে একাধিক বড় পর্দার সিনেমাকে। এবার গোটা বিষয় নিয়ে মুখ খুলে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা সোহম চক্রবর্তীকে। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেতার আগামী ছবি ‘পাকা দেখা’।

যা পরিচালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি। তবে নিজের সিনেমার পাশাপাশি পরিচালক রাজ চক্রবর্তীর নতুন সিনেমা ধর্মযুদ্ধকে নিয়ে মুখ খুলতে দেখা দিয়েছে অভিনেতা সোহম চক্রবর্তীকে। কারণ বিশ্বাসে আঘাত করেছে ধর্মযুদ্ধ, এই অভিযোগে সিনেমাটি বয়কট করার কথা বলেছেন অনেক দর্শক। তাদেরকে পাল্টা ‘পাগল ছাগল’ বলে অভিহিত করতে দেখা গিয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে।

সেই প্রসঙ্গে অভিনেতা সোহম জানিয়েছেন পরিচালক রাজ অনেক ভালো ভাষা ব্যবহার করেছেন। পাশাপাশি যে সমস্ত দর্শকরা সিনেমা বয়কট করছেন তাদেরকে তিনি পাত্তা দেন না এমন কথাও বলতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন এই সমস্ত দর্শকদের বিরুদ্ধে একত্রিত হয়ে কথা বলতে হবে সবাইকে। নইলে এই বয়কট ট্রেন্ড ক্রমাগত চলতে থাকবে এমনটাই মনে করছেন তিনি।

Back to top button