Story

নেপোটিসম বিতর্কে শ্রীলেখা মিত্রের পর এবার মুখ খুললেন অভিনেতা লোকেশ ঘোষ! জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে তার মতামত

একসময় টলিউডের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেতা ছিলেন তিনি। পাশাপাশি বেশকিছু সিনেমায় পার্শ্ব চরিত্রে অভিনয় করেও মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে বর্তমানে অভিনয় থেকে প্রযোজনায় মন দিয়েছেন টলিউড অভিনেতা লোকেশ ঘোষ। এবার তিনি মুখ খুললেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে। স্বজনপোষণ বিতর্ক উস্কে দিয়ে এবার তিনি জানালেন তার নিজস্ব মতামত।

প্রসঙ্গত কিছুদিন আগে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র থেকে শুরু করে আরো একাধিক অভিনেতা অভিনেত্রীরা মুখ খুলেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে। জানিয়েছিলেন তার এবং ঋতুপর্ণা সেনগুপ্তের স্বজনপোষণের কারণে কাজ হারাতে হয়েছিল তাদেরকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন লোকেশ ঘোষ।

জানালেন তিনি কোনদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে স্বজনপোষণ করতে দেখেননি। তিনি যদি বুম্বাদার জায়গায় থাকতেন তাহলে তিনি হয়তো স্বজনপোষণের সঙ্গে যুক্ত হয়ে যেতেন বলেই ধারণা তার। কিন্তু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে কোনদিন তা করতে দেখেননি বলে দাবি করেছেন অভিনেতা লোকেশ ঘোষ।

প্রসঙ্গত অঞ্জন চৌধুরীর ‘নাচ নাগিনী নাচ’ সিনেমার মাধ্যমে টলিউডে ডেবিউ করেছিলেন অভিনেতা লোকেশ ঘোষ। এরপর একাধিক সিনেমায় কাজ করতে দেখা গেছে তাকে। তবে বর্তমানে অভিনয় ছেড়ে প্রযোজনায় মন দিয়েছেন তিনি। তবে তার মাঝে এবার প্রমাণ করে দিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর জন্য আলাদা ভাবে শ্রদ্ধা আজও তোলা রয়েছে তার মনে।

Back to top button