Story

আজ টলিউড সুপারস্টার তিনি! কোটি টাকা কামান, তবে সংসার চালাতে একসময় মদের দোকানের বাইরে দাঁড়াতে হতো তাকে! উঠে এলো অভিনেতা কাঞ্চন মল্লিকের জীবনের সংগ্রামের কাহিনী

আজকের টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বললেই উঠে আসে তার নাম। কারণ ছোট পর্দা, বড় পর্দা থেকে শুরু করে প্রায় সমস্ত ক্ষেত্রেই নিজের অভিনয় প্রতিভার ছাপ রাখতে সক্ষম হয়েছেন তিনি। তবে এবার সকলের সামনে নিজের জীবনের সংগ্রামের কাহিনী তুলে ধরতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিককে।

প্রসঙ্গত সম্প্রতি অভিনেতা জানিয়েছেন এক সময় কাজ হারিয়েছিলেন তার বাবা। যে কারণে সংসারের বড় ছেলে হওয়ায় প্রায় পাঁচ জনের সংসারের দায়িত্ব তাকেই নিতে হয়েছিল। কিন্তু সে সময় ছোট্ট কাঞ্চনকে সেলসম্যান থেকে শুরু করে বিভিন্ন রকম কাজ করতে হয়েছে বলে জানিয়েছেন অভিনেতা।

পাশাপাশি তিনি আরো জানিয়েছেন এক সময় টাকা রোজগার করার জন্য মদের দোকানের বাইরে দাঁড়িয়ে কোলা বিক্রি করতেন তিনি। যে কারণে স্থানীয় লোকজনের কাছ থেকে নানান রকম বিরূপ মন্তব্য শুনতে হয়েছে তাকে। তবে অভিনেতা জানিয়েছেন সে সমস্ত কথায় তিনি পাত্তা দিতেন না।

কারণ তিনি জানতেন তাকে সংসার চালানোর টাকা জোগাড় করতে হবে। অপরদিকে দাম্পত্য জীবন নিয়েও বেশ বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি। তবে তার এদিনের কথা প্রমাণ করে দিয়েছে সমস্ত কিছুকে পিছনে ফেলে অভিনেতা হিসেবে নিজের নাম আরো উজ্জ্বল করাই তার এই মুহূর্তের লক্ষ্য।

Back to top button