বাংলা সিরিয়াল

মেয়েদের নিয়ে মন্দিরে গিয়ে মুখোমুখি সূর্য-দীপা! ‘তবে কি এবার কাছাকাছি আসবে তারা?’ প্রশ্ন উত্তেজিত অনুগামীদের, ভাইরাল ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রোমো

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্পদিনের মধ্যেই অন্যরকম গল্পের কারণে নিজের স্থান দর্শকদের মনে বানিয়ে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। একজন শ্যামবর্ণা মেয়ের সমাজের সঙ্গে সংগ্রামের গল্প ধারাবাহিক এর মাধ্যমে উঠে আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা।

তবে কিছুদিন আগে ধারাবাহিকের অনুগামীরা আন্দাজ করেছিলেন এবার হয়তো ভুল বোঝাবুঝি দেখা যেতে পারে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে। সেই মতোই ধারাবাহিকের নেতিবাচক চরিত্র মিশকার উস্কানিতে স্ত্রীকে ভুল বুঝেছে ডাক্তার সূর্য।

এরপরই তাকে অবিশ্বাস করে অপমান করেছে সূর্য এই অভিযোগ তুলে বাড়ি ছাড়তে দেখা গিয়েছিল দীপাকে। এরপর ধারাবাহিকের গল্প অনুযায়ী দুই সন্তানের জন্ম দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকাকে। তবে এবার ধারাবাহিকের নতুন দৃশ্য অনুযায়ী দারুন চমক দেখতে পেলেন অনুগামীরা। দেখা গিয়েছে নিজেদের দুই মেয়ে সোনা এবং রুপাকে নিয়ে আলাদা ভাবে মন্দিরে নামকরণ অনুষ্ঠানে গিয়ে দেখা হয়ে গিয়েছে ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের এবং আবারো একে অপরের মুখোমুখি হয়েছে তারা।

এই দৃশ্য দেখার পরই অনুগামীরা মনে করছেন হয়তো এভাবেই কাছাকাছি আসতে সক্ষম হবে তাদের প্রিয় দুই চরিত্র। তবে ধারাবাহিক এবার কোন দিকে গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button