বাংলা সিরিয়াল

‘নোংরামিতে লীনা পিসিকেও টেক্কা দেবে সোহাগ জল’! দেওর-বৌদির পরকীয়া দেখিয়ে তীব্র কটাক্ষের মুখে জি বাংলার নতুন সিরিয়াল ‘সোহাগ জল’

এই মুহূর্তে জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হচ্ছে তাদের মধ্যে অন্যতম হলো সোহাগ জল। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনাকে। তবে সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই এবার তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হল এই ধারাবাহিকটিকে।

কারণ দর্শকদের একটি বড় অংশ এই ধারাবাহিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন ইতিমধ্যেই। তারা জানিয়েছেন সমস্ত ধারাবাহিকেই কমবেশি পরকীয়ার গল্প দেখতে পাওয়া যায়। কারণ নির্মাতারা মনে করেন এতে ধারাবাহিকের টিআরপি বাড়ে। কিন্তু এবার এই ধারাবাহিকে দেওর এবং বৌদির মধ্যেকার পরকীয়ার গল্প দেখিয়ে নেট দুনিয়ার বাসিন্দাদের নজর কেড়ে নিয়েছে এই ধারাবাহিক।

ফলস্বরূপ অনেকেই এদিন হাসির ছলে জানিয়েছেন হয়তো এবার পরকীয়ার দিক থেকে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কেও টেক্কা দিতে সক্ষম হবে এই ধারাবাহিক। প্রসঙ্গত জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় তার লেখা প্রায় সমস্ত সিরিয়ালে কমবেশি পরকীয়ার গল্প রাখেন।

তবে সবকিছুকেই সোহাগ জল ছাপিয়ে যাবে এমনটাই মনে করছেন দর্শকরা। পাশাপাশি এই সমস্ত গল্পের মাধ্যমে স্টার জলসার এক্কাদোক্কা ধারাবাহিকটিকে জনপ্রিয়তার দিক থেকে টেক্কা দিতে পারবে কিনা সোহাগ জল, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ধারাবাহিকের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh