বাংলা সিরিয়াল

‘টিআরপি বাড়ানোর জন্য ‘দিদি নাম্বার ওয়ান’ মহিলাদের এনে মিথ্যে অত্যাচারের গল্প বলায়’! বিস্ফোরক অভিযোগ এনে পর্দা ফাঁস করলেন এক পুরুষ দর্শক

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো দিদি নাম্বার ওয়ান। যাদের দীর্ঘদিন ধরে অত্যন্ত সফলভাবে ছোট পর্দায় দেখতে পাচ্ছেন দর্শকরা। পাশাপাশি এই রিয়ালিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি।

তবে এই রিয়ালিটি শো এর বিরুদ্ধে এবার বিস্ফোরক অভিযোগ আনতে দেখা গেল এক অসহায় পুরুষ দর্শককে। প্রসঙ্গত ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে মাঝেমধ্যেই মহিলা প্রতিযোগীরা এসে তাদের জীবনের লড়াইয়ের কাহিনী তুলে ধরেন এবং অনেক ক্ষেত্রেই শ্বশুরবাড়িতে কিভাবে তারা অত্যাচারিত হয়েছে সেসব কথা বলতে শোনা যায় তাদের।

তবে এবার তেমনই একটি সাম্প্রতিকতম পর্বের বিরুদ্ধে প্রতিবাদ করে অরূপ কুমার ভূঁইয়া নামের বেহালার এক সরকারি চাকুরীজীবী তুলে ধরলেন বিস্ফোরক অভিযোগ। তিনি জানিয়েছেন সম্প্রতি তার প্রাক্তন স্ত্রী ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হয়ে তিনি শ্বশুর বাড়িতে কত অত্যাচারিত হয়েছিলেন সেই গল্প উপস্থাপনা করেছেন। কিন্তু সেই গল্প সমস্তটাই মিথ্যে বলে দাবি করতে দেখা দিয়েছে তাকে।

পাশাপাশি এই ধরনের রিয়ালিটি সব বন্ধ হওয়া উচিত এমন দাবিও করেছেন ওই ব্যক্তি। তিনি জানিয়েছেন দুপক্ষের কথা না শুনে কেবলমাত্র মহিলাদের কথাই তুলে ধরা হয় এখানে যা অনেক ক্ষেত্রেই মিথ্যা বলে মনে করছেন তিনি।

Back to top button