বাংলা সিরিয়াল

‘আমি আর কোনো জবাব দেবোনা’! ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করতেই ‘দিদি নাম্বার ওয়ান’ রচনা ব্যানার্জীকে কড়া ভাবে থামিয়ে দিলেন অভিনেত্রী শ্রীতমা! তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দৌলতে নেট দুনিয়ার বাসিন্দারা জানতে পেরেছেন জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক সোহাগ জল। এবার সেই ধারাবাহিকের সম্প্রচার করতে ধারাবাহিকের কলাকুশলীরা উপস্থিত হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সেখানেই নানারকম প্রশ্ন এবং কথোপকথনের মাঝে রিয়ালিটি শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জিকে থামিয়ে দিতে দেখা গেল এই ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে।

তবে গোটা বিষয়টি ঘটেছে মজার ছলে। সম্প্রতি এখানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী শ্রীতমা অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে। এবং সেখানেই তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। তার জীবনে কি চলছে এই প্রশ্ন করতেই পাল্টা অভিনেত্রী শ্রীতমা জানান তিনি আর ব্যক্তিগত জীবন নিয়ে কোন প্রশ্নের উত্তর দেবেন না।

বরং তিনি পাল্টা রচনা ব্যানার্জিকে প্রশ্ন করবেন এবং অভিনেত্রীকে উত্তর দিতে হবে এমন দাবি করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এদিন এই মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল অভিনেতা অর্ণব চৌধুরী, হানি বাফনা থেকে শুরু করে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। সকলেই রচনা ব্যানার্জীর সঙ্গে জমিয়ে গল্প চালিয়েছেন এদিন। ফলস্বরূপ এদিনের পর্ব মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে।

Back to top button