বলিউড

‘গরম জল আর ওটস খেয়েই ও সুন্দরী হয়েছে’! মেয়ে নাইসা প্লাস্টিক সার্জারি করিয়েছে, এই দাবি উড়িয়ে আজব অজুহাত জানালেন বলিউড অভিনেত্রী কাজল

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয় দেবগন এবং অভিনেত্রী কাজলের সন্তান । সেলিব্রিটি সন্তান হওয়ার জন্য অতি ছোটবেলা থেকেই মিডিয়ার নজরে থাকতে দেখা গিয়েছে তাকে। যে কারণে প্রথম থেকেই তার একাধিক ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

তবে তার সাম্প্রতিকতম ছবিগুলি দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ দাবি করেছিলেন প্লাস্টিক সার্জারি এবং অন্যান্য চিকিৎসার মাধ্যমে ত্বকের রং ফর্সা করতে দেখা গিয়েছে অভিনেত্রী কাজলের মেয়েকে। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে।

তিনি জানিয়েছেন কোনো রকম প্লাস্টিক সার্জারি কিংবা অন্যান্য চিকিৎসা নয় বরং স্বাস্থ্যকর খাবার এবং ত্বকের চর্চা করেই নাকি বদলে গিয়েছে তার মেয়ের গায়ের রং। পাশাপাশি অভিনেত্রী আরো জানিয়েছেন সকালে উঠে উষ্ণ গরম জল খাওয়ার পাশাপাশি সারা দিন ধরে টাটকা ফল, সবজি এবং ডিম সিদ্ধ খেতে পছন্দ করেন নাইসা।

পাশাপাশি ত্বকের চর্চার জন্য বিভিন্ন রকম মাস্ক মাখতে থাকেন তিনি, এমন কথাও জানিয়েছেন কাজল। তবে এদিন তার দাবিকে উড়িয়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। তারা জানিয়েছেন কখনোই সাধারণ ত্বকের চর্চার মাধ্যমে শ্যামলা গায়ের রংকে বদলে ফেলা সম্ভব নয় যা ইতিমধ্যেই করেছেন অভিনেত্রীর মেয়ে।

Back to top button