বাংলা সিরিয়াল

‘সামনে থেকে একটু মোটা লাগলেও, পিছন থেকে আমাকে কোয়েল মল্লিক লাগে’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে গায়িকা মিস জোজোর কথা শুনে হাসির রোল নেটদুনিয়ায়

বেশ কিছু বছর আগে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় গায়িকা মিস জোজোকে। সেখানে উপস্থিত হয়ে ব্যক্তিগত নানান বিষয় নিয়ে কথা বলেছিলেন তিনি। এই শোয়ের সঞ্চালিকা অভিনেত্রী রচনা ব্যানার্জীর সঙ্গে সেখানেই তার ক্রমশ বাড়তে থাকা ওজন নিয়ে কথা বলেছিলেন গায়িকা।

তবে তার কথা শুনে এবার হাসির রোল উঠলো সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত অভিনেত্রী রচনা ব্যানার্জি তার ওজন নিয়ে প্রশ্ন তুলতেই জোজো জানিয়েছিলেন সামনে থেকে তাকে একটু মোটা লাগলেও তিনি মনে করেন তিনি যখন বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতে যান তখন একেবারে পিছনে সারিতে যে সমস্ত দর্শকরা বসে থাকেন তাদের কাছে তাকে দেখতে একেবারেই অভিনেত্রী কোয়েল মল্লিকের মতোই লাগে।

বলাই বাহুল্য তার কথা শুনে হাসির রোল উঠেছিল উপস্থিত দর্শকদের মধ্যে। পাশাপাশি গায়িকা আরো জানিয়েছিলেন বিরিয়ানির কারণেই ক্রমাগত বাড়ছে তার ওজন। কারণ বিরিয়ানির প্রতি তার ভালোবাসা কিছুতেই তিনি কমাতে পারছেন না।

তবে নিজের ওজন ছাড়াও এদিন নিজের সাংসারিক জীবন এবং কিভাবে তিনি নিজের হাতে মেয়েকে বড় করে তুলেছিলেন সে সমস্ত কথা বলতে শোনা গিয়েছে জোজোকে। তবে তার অনুগামীরা জানাচ্ছেন এই পর্ব প্রমাণ করে দিয়েছে তাদের প্রিয় গায়িকার হাস্যরস ঠিক কতখানি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh