বলিউড

‘জাহান্নামে যেতে হবে তোমাকে’! মুসলিম হওয়া সত্ত্বেও উন্মুক্ত ছোট্ট পোশাক পরায় তুমুল সমালোচিত অভিনেত্রী সারা আলী খান! ভাইরাল সাহসী ছবি

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। নতুন অভিনেত্রীদের মধ্যে যারা প্রথম সারিতে উঠে এসেছেন ইতিমধ্যেই তাদের মধ্যে অন্যতম একজন হলেন সারা আলি খান। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেতা সইফ আলী খানের কন্যা।

তবে এবার সেখানেই তুমুল সমালোচিত হতে হলো তাকে নিজের সাম্প্রতিকতম ফটোর জন্য। প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রী লাল গোলাপি ফ্লোরাল প্রিন্টের বিকিনি পরা একটি ফটো ভাগ করে নিয়েছিলেন অনুগামীদের সঙ্গে। যেখানে সাইকেলে বসে সমুদ্রের দিকে তাকিয়ে থাকতে দেখা গিয়েছিল তাকে।

বলাই বাহুল্য এই ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মুখ খুলেছেন সমালোচকেরা এবং রীতিমতো হেনস্থার সম্মুখীন হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায় বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই অভিনেত্রীর ধর্মকে টেনে এনে জানিয়েছেন যেহেতু তিনি ইসলাম ধর্মাবলম্বী তাই এহেন পোশাক পরার কারণে জাহান্নামে যেতে হবে তাকে।

তবে এই প্রথম নয়, এর আগেও মুসলিম হওয়া সত্ত্বেও হিন্দুদের পুজোয় শামিল হওয়ার জন্য সমালোচিত হতে হয়েছিল তাকে। তবে অভিনেত্রী একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষত্ব দেন না। যে কারণে এবারেও সাহসী পোশাক পরে সমালোচনার সম্মুখীন হওয়ার পর মুখ বন্ধ রাখাই শ্রেয় বলে মনে করেছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Back to top button

Ad Blocker Detected!

Refresh