বাংলা সিরিয়াল

লালন ছেড়ে যেতেই একেবারে নতুন লুকে ফিরে এলো ফুলঝুরি, শাড়ি ছেড়ে এবারে ওয়েস্টার্ন লুকেই দেখা যাবে তাকে

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে আলোচনার শীর্ষ রয়েছে স্টার জলসার ধুলোকণা ধারাবাহিক। লিনা গাঙ্গুলী রচিত এই ধারাবাহিক নিয়ে এখন চলছে দেদার ট্রোল, সমালোচনা, কটাক্ষ। কারণ ধারাবাহিকের নায়ক ইতিমধ্যে তিনবার তিনজন আলাদা আলাদা নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছে।

যার ফলে বিতর্কতা সৃষ্টি হওয়ারই ছিল। নিজের বর্তমান স্ত্রী ফুলঝুরিকে ডিভোর্স দিয়ে চলে গিয়েছে লালন তিতির এর কাছে। স্মৃতিশক্তি হারিয়ে যাওয়ার পর তিতির বাড়িতেই বেশ কিছুদিন ছিল লালন এবং সেখানেই তিতির সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। তাই স্মৃতিশক্তি ফিরে আসার পর ফুলঝুরির কাছে ফিরে এসে ও তিতির কে মন দিয়ে ফেলেছে, তাই বর্তমানে ফুলঝুরিকে ছেড়ে তিতিরের সাথেই থাকছে লালন।

আর এইসব দেখেই তো দর্শকদের একাংশ রেগে লাল। এই সমস্ত গল্প তারা দেখতে একেবারেই রাজি নয়। তাই ফুলঝুরির জীবনেও আবার ফিরে এসেছে অংকুর। যার সাথে ফুলঝুরির বিয়ে ঠিক হয়েছিল। এবারে ধারাবাহিকের গল্প কোন দিকে এগোবে সেটাই দেখার অপেক্ষায়।

অন্যদিকে লালন ফুলঝুরির জীবন থেকে চলে যাওয়ার পর ফুলঝুরি একেবারে নতুন রূপে সামনে এসেছে দর্শকদের। সাদামাটা শাড়ি ছেড়ে এবারে বোল্ড অবতারে ফিরে আসছে ফুলঝুরি।

না ধারাবাহিক জীবনে নয়, বাস্তব জীবনে এই অন্যরকম লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী মানালি দে। ফুলঝুরির চরিত্রে এই অভিনেত্রীকেই আমরা দেখতে পাচ্ছি। আসলে কদিন আগেই অভিনেত্রী মানালি নিজে সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন।

সেখানে অভিনেত্রীকে একটি কোল্ড শোল্ডার ওয়েস্টার্ন ড্রেসে দেখা গিয়েছে। সাদা রংয়ের ওই পোশাকে অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লাগছিল দেখতে। অভিনেত্রীর ওই ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে কোন একটি ফটোশুটের জন্যই এই লুকে সেজে উঠেছেন মানালি।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

Back to top button