বাংলা সিরিয়াল

সম্পর্কে জড়িয়েছেন ‘যমুনা ঢাকি’ খ্যাত শ্বেতা-রুবেল! দিদি নাম্বার ওয়ানের মঞ্চে ফাঁস করলেন রচনা ব্যানার্জি! ব্যক্তিগত জীবন নিয়ে অবশেষে উত্তর দিলেন অভিনেত্রী শ্বেতা

‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার একে অপরের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। তাদের জুটি সে সময় দারুন জনপ্রিয় হয়েছিল ভক্তদের মধ্যে। বর্তমানে আবারও নতুন দুটি ধারাবাহিক নিয়ে আলাদাভাবে জি বাংলার পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে এই জুটিকে। বর্তমানে রুবেল দাস অভিনয় করছেন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে।

অপরদিকে অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে ‘সোহাগ জল’ ধারাবাহিকে। সম্প্রতি নিজের ধারাবাহিকের প্রচার করতে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল তাকে। সেখানেই অভিনেত্রী রচনা ব্যানার্জি পরোক্ষভাবে কথা তুলেছিলেন অভিনেতা রুবেল দাসকে নিয়ে এবং নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন তিনিও বিয়ে করতে চান।

তবে সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে অনুগামীদের সকলেই ইতিমধ্যে জেনে গিয়েছেন ‘যমুনা ঢাকি’ ধারাবাহিক চলাকালীন একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন রুবেল এবং শ্বেতা। সম্প্রতি একে অপরের পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাদের। বলাই বাহুল্য যেখানে টলিউডের এর মধ্যে বিচ্ছেদের খবরই বেশিরভাগ সময় শুনতে পান অনুগামীরা, সেখানে রুবেল এবং শ্বেতার খবর শুনে যারপরনাই খুশি হয়েছেন তারা।

Back to top button