Story

একসময় রাজ করেছেন বলিউডে, তবে আজ প্রতিভা থাকা সত্ত্বেও হারিয়ে গেছেন বড়পর্দা থেকে! সামনে এল অভিনেতা অশোক শরফের জীবনের কাহিনী

মারাঠি সিনেমা ইন্ডাস্ট্রি থেকে শুরু করে একসময় শতাধিক বলিউড সিনেমায় কাজ করতে দেখা গেছে তাকে। কৌতুক অভিনেতা হিসেবে সাফল্যের শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন তিনি। তবে বর্তমানে বলা যেতে পারে একেবারেই বড় পর্দা থেকে উধাও হয়ে গিয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেতা অশোক শরফ। প্রসঙ্গত অজয় দেবগন থেকে শুরু করে সলমন খানের মতো বলিউডের প্রথম সারির সমস্ত অভিনেতার সঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে দেখা গিয়েছিল তাকে।

পাশাপাশি মারাঠি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে বলিউডের প্রথম সারির একাধিক জনপ্রিয় পরিচালকের সঙ্গে কাজ করতে দেখা গেছে অভিনেতা অশোক শরফকে। তবে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল তাকে ২০১১ সালে অজয় দেবগন অভিনীত ‘সিংঘম’ সিনেমায়। যেখানে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এরপর ক্যামেরার সামনে থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

প্রসঙ্গত জানা গেছে একেবারে নন ফিল্মি পরিবার থেকে উঠে এসে সফলভাবে বলিউডে নিজের কেরিয়ার বানাতে সক্ষম হয়েছিলেন অভিনেতা। যদিও তার পরিবার চাইতেন তিনি চাকরি করুন, তবে অভিনয়ের প্রতি ভালোবাসা জন্মেছিল তার। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে তার অনুগামীরা জানেন ক্যামেরা থেকে দূরে থাকলেও পরিবারের সঙ্গে এই মুহূর্তে দারুণ ভাল সময় কাটাতে দেখা যাচ্ছে অভিনেতা অশোক শরফকে।

Back to top button