টলিউড

‘করে খাচ্ছ খাও, বেশি কথা বললে রগড়ে দেব’! প্রকাশ্যে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে হুমকি দিয়ে বসলেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীরা জানতে পেরেছিলেন খুব শীঘ্রই বড় পর্দায় কাজ করতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। বলাই বাহুল্য ছোট পর্দার বাইরে অভিনেত্রী দিতিপ্রিয়াকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। জুন মাসের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় অভিনীত সিনেমা ‘আয় খুকু আয়’। তবে এবার সিনেমায় একটি দৃশ্যে অভিনয় করে দারুণ ভাইরাল হতে সক্ষম হলেন টলিউড অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত।

প্রসঙ্গত এই সিনেমার গল্প অনুযায়ী অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন নিম্নবিত্ত পরিবারের সদস্য যিনি পেশায় হকার। অপরদিকে সোহিনী সেনগুপ্ত অভিনয় করেছেন দাপুটে বিধায়কের চরিত্রে। বলাই বাহুল্য সিনেমার ট্রেলার প্রকাশের সময় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে দেওয়া তার এই হুমকি দেখে হাততালি দিয়ে উঠতে দেখা গিয়েছে স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

পাশাপাশি এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পরে উত্তর কলকাতার সিনেমা হলগুলোতে দর্শকরা পা রাখবেন এমনটাই আশা করছেন বাংলা সিনেমা প্রেমীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই সিনেমার টাইটেল সং ‘আয় খুকু আয়’ যা রচনা করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক রণজয় ভট্টাচার্য। বলাই বাহুল্য সব মিলিয়ে এই মুহূর্তে ‘আয় খুকু আয়’ নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে।

Back to top button