বাংলা সিরিয়াল

‘শৈল মা যুক্ত শিশু পাচা’রকারীদের সঙ্গে, ঘোমটা কালীর সাহায্যে বুঝতে পারলো গৌরী’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘গৌরী এলো’র নতুন প্রোমো

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় যে সমস্ত নতুন ধারাবাহিকগুলির সম্প্রচার শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘গৌরী এলো’। ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে। পাশাপাশি ধারাবাহিক শুরুর আগে এই ধারাবাহিকের নির্মাতারা জানিয়েছিলেন অন্ধবিশ্বাস নয় বরং বিজ্ঞান এবং ভক্তিকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চান তারা।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা জানতে পেরেছেন ধারাবাহিকের নায়িকা গৌরী আসলে পার্বতী এবং ধারাবাহিকের নায়ক ঈশান আসলে মহাদেবের অংশ বিশেষ। এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হলো সোশ্যাল মিডিয়ায়। কারণ এতোদিন ধারাবাহিকের নেতিবাচক চরিত্র শৈল মাকে দেখতে পাচ্ছিলেন দর্শকরা। তবে এদিন শিশু পাচারকারীদের সঙ্গে ধারাবাহিকের নায়িকা গৌরীর মারামারি পর দর্শকরা বুঝতে পেরেছেন ধারাবাহিকের নেতিবাচক চরিত্রে শৈল মা আসলে শিশু পাচারকারীদের সঙ্গে যুক্ত।

কারণ মন্দিরের বাইরে থেকে গৌরী ঘোমটা কালীর কাছে আবেদন জানিয়েছিল যাতে শিশু পাচারকারীদের শাস্তি হয়। এর পরেই মা কালীর হাতের অস্ত্র শৈল মার গলার কাছে পড়তে দেখা যায়। যা দেখে গৌরী তৎক্ষণাৎ বুঝতে পেরে যায় যে শৈল মা নিজেই শিশু পাচারকারীদের সঙ্গে যুক্ত রয়েছেন। সব মিলিয়ে এই মুহূর্তে জমজমাট হয়ে উঠেছে ‘গৌরী এলো’।

Back to top button