বাংলা সিরিয়াল

হঠাৎ করেই ভোল বদল অ্যাঞ্জির, ‘ভালো সাজার নাটক করছে গেঞ্জি’, আবারও নিশ্চই কোন নতুন ফন্দি আটছে অ্যাঞ্জি সন্দেহ ‘মিঠাই’ ধারাবাহিকের দর্শকের

বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার মিঠাই। বিগত এক বছর ধরে দর্শকদের বিপুল পরিমান ভালোবাসা ও শুভ কামনা পেয়েছে মিঠাই। একসময় মিঠাই টানা ৪৭ সপ্তাহের জন্য বেঙ্গল টপার হয়েছিল। তবে বর্তমানে কয়েক সপ্তাহ ধরে সময়টা ভাল যাচ্ছেনা তাই টিআরপি তালিকায় প্রথম স্থানে আর দেখা যাচ্ছে না মিঠাইকে। তবে যাই হোক মিঠাই ভক্তরা কিন্তু এখনো অব্দি একই রকম ভাবে ভালোবাসা দিয়ে যাচ্ছেন যেমনটা প্রথম দিন থেকে দিয়ে আসছেন তারা। বিশেষ করে ধারাবাহিকের সুবাদে মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু দারুন জনপ্রিয়তা পেয়েছেন।

গল্পের পরিবর্তনের কারণে ইতিমধ্যেই ধারাবাহিকে বেশ কিছু নতুন চরিত্রের আগমন ঘটেছে। তার মধ্যে অন্যতম হলো প্রিয়াঞ্জলি অর্থাৎ অ্যাঞ্জি। আর এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। বর্তমানে ধারাবাহিকে দেখানো হয়েছে সিদ্ধার্থ মিঠাই কে সব সত্যিটা জানিয়ে দিয়েছে। রিকি যে আসলে সিড সেটা জানতে পেরে মিঠাই ও খুশি তে আত্নহারা হয়ে গেছে। আর এরই মধ্যে ব্যাঙ্গালোর থেকে ফিরে এসেছে অ্যাঞ্জি। এসেই সে সিড এবং মিঠাই কে কাছাকাছি দেখে। আর অ্যাঞ্জি কে দেখে স্বভাবতই মিঠাই রানি তাকে সরি বলে তাকে ভুল বোঝার জন্য এবং উচ্ছে বাবুকে বাঁচানোর জন্য অ্যাঞ্জিকে ধন্যবাদ জানায়। এরপর হঠাৎ করেই ভোলবদল হতে দেখা যায় অ্যাঞ্জির। তার মুখে মিঠাইরানির প্রশংসা শোনা যায়।

আসলে প্রথমদিন থেকেই ধারাবাহিকে অ্যঞ্জির চরিত্র কে নেগেটিভ চরিত্র হিসেবেই দেখানো হচ্ছে। তাই রিকির প্রতি তার অন্যরকম অনুভূতি ভুলে গিয়ে মিঠাইকে সাহায্য করতে দেখে ঠিক বিশ্বাস করতে পারছেন না দর্শক। সকলেই বলছেন হঠাৎ করেই এরকম ভালো মানুষ সাজার নাটক করছে কেনো নিশ্চই কোনো না কোনো ক্ষতি করার প্ল্যান আছে। তবে সিড মিঠাইকে আবারও কাছাকাছি দেখে দর্শকেরা সবাই দারুন খুশি।

Back to top button