Story

বাঙালি মেয়ে ঐশ্বর্যর সাথে জঘন্য কাজ করেছিল আমির! আমিরের সাথে কখনোই কাজ করবেন না ঐশ্বর্য! আমিরের একটি জঘন্য কাজের জন্য চটে গিয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন রাই সুন্দরী

ঐশ্বর্য রাই বচ্চন কে বলিউডের কিং খান থেকে শুরু করে ভাইজান, অজয় দেবগন, ঋত্বিক সকলের সাথেই অভিনয় করতে দেখা গিয়েছে, কিন্তু বলিউডের মিস্টার পারফেকশনিস্ট রূপে পরিচিত আমির খানের সঙ্গে কখনো অভিনয় করেননি রায় সুন্দরী, আমির খান‌ও তার দীর্ঘ কর্মজীবনে কারিশমা কাপুর, কাজল,জুহি চাওলা থেকে শুরু করে রানী মুখার্জি সহ একাধিক অভিনেত্রীর সাথে অভিনয় করলেও রাই এর সাথে কখনো কাজ করেননি। একমাত্র নব্বইয়ের দশকে কিছু বিজ্ঞাপন ও আমির খান অভিনীত ‘মেলা’ ছবিতে একটি ক্যামিও রোল ছাড়া এই দুই বড় মাপের সুপারস্টারকে একসাথে দেখা যায়নি। যদিও আমির, রাইয়ের ভক্তরা আজও মুখিয়ে আছেন এই দুই জুটিকে দেখবার জন্য। তবু তাদের সেই আশা সফল হয় না। কী কারণ রয়েছে এর পেছনে?

একটি প্রতিবেদন থেকে জানা যায় যে আমিরের একটি জঘন্য কাজের জন্য বেজায় চটে যান ঐশ্বর্য এবং সেই কারণে আমিরের সাথে কখনো অভিনয় না করার সিদ্ধান্ত নেন তিনি। আসলে আমির খান অত্যন্ত মিশুকে প্রকৃতির মানুষ, তিনি সব সময় হাসিখুশি, মজা ইয়ার্কি করেন সেই কারণে অনেক সহ অভিনেত্রীই তার ওপর রেগে যান। ঠিক যেমন আমিরের করা একটি ইয়ার্কির জন্য প্রচন্ড রেগে গিয়ে অভিনেত্রী জুহি চাওলা সাত বছর তার সাথে কথা বলেননি।

শোনা যায় যে একসময় মজা করে জুহি চাওলার হাতে থুতু ফেলে দিয়েছিলেন আমির। যাতে অত্যন্ত চটে যান জুহি। শোনা যায় এরকম কিছু ইয়ার্কি নাকি তিনি ঐশ্বর্যর সাথেও করেছিলেন আর তাতেই ঐশ্বর্য ঠিক করেন আর যার সাথেই ছবি করুন না কেন আমিরের সাথে তিনি কখনও কাজ করবেন না! এমনও শোনা যায় যে রাজা হিন্দুস্তানি সিনেমার প্রস্তাবও রাই সুন্দরী এই কারণেই প্রত্যাখ্যান করেছিলেন কারণ এই ছবিতে আমির খান ছিলেন নায়ক।

Back to top button