টলিউড

‘গোপনে গোপনে এতদূর’! একরত্তি মেয়েকে প্রকাশ্যে আনতেই শ্রাবন্তীর উদ্দেশ্যে প্রশ্ন তুললেন নেটিজেনরা! মেয়ের বাবা কে? উঠছে সেই প্রশ্নও

বিতর্কের কেন্দ্রবিন্দুতে যেসকল টলিউড অভিনেত্রীদের নাম আছে তাদের মধ্যে অন্যতম হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। এই অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন, তিনবারের বিয়ে এবং দাম্পত্য বিচ্ছেদ নিয়ে ভয়ঙ্কর রকম ভাবে ট্রোল হয়েছেন। তার ব্যক্তিগত জীবন তার প্রেমের সম্পর্ক সব নিয়েই মানুষ সমালোচনা করেছেন, আর তার সাথে কুরুচিকর মন্তব্য তো থাকেই। তিনি নতুন কোন ছবিতে কাজ করুন অথবা কোনো অভিনেত্রীর সাথে রিল ভিডিও বানান, কিছু মানুষ সব সময় রেডি থাকেন তাকে ট্রোল করার জন্য।

যদি এই সমস্ত মানসিকতার মানুষদের সেভাবে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। তিনি মনে করেন এরা তাকে ট্রোল করেই অর্থ উপার্জন করছেন, তার সাথে তিনি পজেটিভিটি তে বিশ্বাস রাখেন একদিন সমস্ত কিছু নেতিবাচকতা শেষ হয়ে ইতিবাচক মানসিকতার বিকাশ ঘটবে বলে তার বিশ্বাস। তিনি বিশ্বাস করেন একদিন তাকে নিয়ে এই সমস্ত কুরুচিকর মন্তব্য এবং ট্রোলিং এর শেষ হবে, যদিও বাস্তবে তা হয় না। কিছুদিন আগে একজন কৃষ্ণাঙ্গ মডেল শ্রাবন্তী চ্যাটার্জীর সাথে ছবি পোস্ট করেছিলেন সেই ছবিতেও কিছু মানুষ যৌনইঙ্গিত মূলক কুরুচিকর মন্তব্য করেন।

সম্প্রতি শ্রাবন্তী মেয়ের সাথে কাটানো কিছু দুষ্টু মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। একটি রিল ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বাচ্চা মেয়ের সাথে খুব সুন্দর ভিডিও করছেন তিনি। এই ভিডিও সামনে আসতেই কুরুচিকর মন্তব্য শুরু হয়ে গেছে, মানুষজন বলতে শুরু করেছেন,“ স্বামী নেই অথচ মেয়ে এলো কোথা থেকে!” কেউ জিজ্ঞেস করেছেন,“কবে তোমার সন্তান হলো?” কেউ আবার আরও একধাপ এগিয়ে বলেছেন,“ সন্তানের পরিচয় সামনে দিতে না পারলে সন্তানের ছবি প্রকাশ করা উচিত হয়নি। ”। কেউ আবার লিখেছেন,“গোপনে গোপনে এতদূর”-বলাই বাহুল্য এই সমস্ত বক্তব্যের কোনরকম উত্তর দেননি শ্রাবন্তী। বরাবরের মতোই ইগনোর করেছেন তিনি। তবে যতদূর মনে হচ্ছে এটি তার নিজের মেয়ে নয়, এটি তার বোনের মেয়ে যার সাথে কিছু সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন তিনি।

Back to top button