টলিউড

‘গাছের থেকে ফল কখনো বড় হয় না’! জনসভা থেকে শুভেন্দু অধিকারীকে একহাত নিলেন তৃণমূল নেত্রী সুপারস্টার সায়নী ঘোষ

শনিবার পূর্ব বর্ধমানের কৃষ্ণদেবপুরে তৃণমূল কংগ্রেস আয়োজিত রক্তদান শিবিরে উপস্থিত হয়েছিলেন তৃণমূল নেত্রী তথা টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ। সেখান থেকেই নিজের রাজনৈতিক জীবন নিয়ে কথা বলার পাশাপাশি রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিকে এক হাত নিতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এদিন অভিনেত্রীর বক্তব্যে বারংবার ২০২৪ এর নির্বাচনের লড়াইয়ের কথা উঠে এসেছে।

যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে এখন থেকেই আগামী নির্বাচনকে পাখির চোখ করে তুলেছেন সায়নী ঘোষ। এদিন আগামী নির্বাচন গুলিতে তৃণমূল কিভাবে চোখে চোখ রেখে বিজেপির সঙ্গে লড়াই করবে, সে কথা স্পষ্ট করে দিয়েছেন অভিনেত্রী। তবে তার পাশাপাশি এদিনের জনসভা থেকে বিরোধী নেতা শুভেন্দু অধিকারীকে তীব্র কটাক্ষ করতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত একসময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছায়াসঙ্গী ছিলেন শুভেন্দু অধিকারী।

কিন্তু বর্তমানে বিরোধী দল বিজেপিতে যোগদান করতে দেখা গিয়েছে তাকে। সে প্রসঙ্গে সায়নী ঘোষ জানিয়েছেন ফল কখনও গাছের থেকে বড় হতে পারে না। তাই চেষ্টা করলেও শুভেন্দু অধিকারী কখনো মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাপিয়ে বড় হয়ে উঠতে পারবেন না। পাশাপাশি আগামী নির্বাচন গুলিতে এক সঙ্গে লড়াই করার জন্য এদিনের জনসভা থেকে নেতাকর্মীদের উদ্দেশ্যে আহ্বান জানাতে দেখা গিয়েছে অভিনেত্রী সায়নী ঘোষকে।

Back to top button