বাংলা সিরিয়াল

‘আধপেটা খেয়ে ৫ দিনে ৫ কেজি ওজন কমালেন অভিনেত্রী দেবচন্দ্রিমা’! ‘এসব ভুলভাল জিনিসের প্রচার করা বন্ধ করুন’, তীব্র তোপের মুখে অভিনেত্রী

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবচন্দ্রিমা সিংহ রায়। এই মুহূর্তে স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল চালান অভিনেত্রী। তবে এবার সেখানেই একটি ভিডিও পোস্ট করে তুমুল সমালোচনার মুখে পড়তে হলো টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

প্রসঙ্গত সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা। যেখানে তিনি জানিয়েছিলেন মাত্র পাঁচ দিনে ৫ কেজি ওয়েট কমিয়ে ফেলেছেন তিনি। পাশাপাশি কিভাবে তিনি এই কাজ করতে সক্ষম হয়েছেন তা বিস্তারিতভাবে জানিয়েছিলেন তিনি। সেখানে অনুগামীরা দেখতে পেয়েছিলেন প্রচুর পরিমাণে শরীরচর্চা করার পাশাপাশি আধপেটা খেয়ে পাঁচদিন ছিলেন অভিনেত্রী। যার ফলস্বরূপ ৫০ কেজি থেকে তার ওজন কমে দাঁড়ায় ৪৫ কেজিতে। তবে বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ এই ভিডিও দেখার তীব্র আপত্তি করেছেন কমেন্টের মাধ্যমে।

তারা জানিয়েছেন অভিনেত্রী যেভাবে ওজন কমানোর প্রচার করছেন তা মোটেও স্বাস্থ্যসম্মত এবং সুস্থ জীবনযাপনের অংশ নয়। পাশাপাশি মাত্র ৫ দিনে ৫ কেজি ওজন কমালেও অভিনেত্রীর যে ভবিষ্যতে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে সে কথা জানিয়েছেন তারা। ফলস্বরূপ এদিন অনুগামীদের অনেকেই অনুরোধ করেছেন অভিনেত্রীকে এরকম ভাবে ওজন না কমানোর জন্য।

Back to top button