বাংলা সিরিয়াল

‘হঠাৎ হঠাৎ নাচতে শুরু করে দেয় মিঠাই এর চরিত্ররা, এসব কি ভাঁড়ামি?’! ‘মিঠাই’য়ের নতুন পর্ব দেখে তুমুল কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বাংলা সেরা ধারাবাহিক হওয়া থেকে শুরু করে নিত্য নতুন রেকর্ড তৈরি করতে দেখা যায় আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডু অভিনীত এই ধারাবাহিকটিকে। তবে তা সত্ত্বেও এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে তুমুল কটাক্ষ করতে দেখা গেল নেটিজেনদের একটি বড় অংশকে।

কারণ ধারাবাহিকের একটি সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন রান্নাঘরে কাজ করতে করতে আচমকাই এই ধারাবাহিকের মহিলা সদস্যরা গান চালিয়ে নাচা শুরু করে দিয়েছিলেন। এবং এর পরে তাদের সঙ্গে রীতিমত প্রতিযোগিতায় নামতে দেখা যায় ধারাবাহিকের পুরুষ সদস্যদের। ফলস্বরূপ তারাও পাল্টা নাচ করতে শুরু করেন। বলাই বাহুল্য ঘরে বসে থাকতে থাকতে হঠাৎ ধারাবাহিকের সমস্ত সদস্যদের উদ্দাম নাচতে দেখে তাকে ভাঁড়ামি বলে আখ্যা দিতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন গল্পের সঙ্গে এ ধরনের দৃশ্যের কোনও সামঞ্জস্যতা খুঁজে পাচ্ছেন না তারা। তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন অন্যান্য ধারাবাহিকে যেভাবে ষড়যন্ত্র এবং পরকীয়ার গল্প দেখানো হয় তার থেকে অনেক ভালো ‘মিঠাই’ ধারাবাহিক। কারণ এখানের সমস্ত সদস্যরা একে অপরের সঙ্গে মিলেমিশে নাচ গানের মাধ্যমে উপভোগ করছেন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh