বাংলা সিরিয়াল

‘আমি সততার সঙ্গে অভিনয় করি, তাই আমার শেষ দুটো সিরিয়ালই ব্লকবাস্টার’! নতুন সিরিয়ালে কাজ নিয়ে মুখ খুললেন অভিনেতা প্রতীক সেন

এই মুহূর্তে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় কাজ করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা প্রতীক সেনকে। পাশাপাশি এর আগেও দুটি অতি জনপ্রিয় ধারাবাহিক এর মুখ্য ভূমিকায় কাজ করেছেন তিনি। গোটা বিষয়টি নিয়ে এবার এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে দেখা গেল অভিনেতাকে। এদিন তিনি জানিয়েছেন সততার সঙ্গে বাংলা ধারাবাহিকে অভিনয় করতে হয়।

কারণ দর্শকরা প্রতিদিন একই সময়ে একই গল্প দেখতে বসেন। যে কারণে তাদেরকে আকৃষ্ট করা অত্যন্ত কঠিন হয়ে পড়ে। তবে তার পাশাপাশি তিনি সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করতে ইচ্ছুক সেকথাও স্পষ্ট করে দিয়েছেন অভিনেতা। তবে বছরে একাধিক সিনেমা নয় বরং একটি ব্লকবাস্টার সিনেমা করতে চান বলে দাবি তার। প্রসঙ্গত এই মুহূর্তে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে একজন প্রতিবন্ধী তারকার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

এই চরিত্রের জন্য কোনো বিশেষ প্রস্তুতি নিতে হয়েছে কিনা, সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেতা জানিয়েছেন সমস্ত চরিত্রের জন্য আলাদাভাবে নিজেকে প্রস্তুত করে তোলেন তিনি। তবে কাজের প্রতি ভালোবাসা থেকেই সমস্তটা সুষ্ঠুভাবে হয়ে যায় বলে দাবি করতে দেখা গেছে তাকে। বলাই বাহুল্য প্রিয় অভিনেতার নতুন সিরিয়াল যাতে ব্লকবাস্টার হয়, সে জন্য শুভকামনা পাঠাতে দেখা গিয়েছে অনুগামীদের।

Back to top button