Science and Technology

ধামাকা অফার, মাত্র ১৬ টাকায় ১৩,০০০ টাকার দুর্দান্ত স্মার্টফোন! আপনিও পেতে পারেন মাত্র ১৬ টাকা বিনিময় দুর্দান্ত ফিচারের স্মার্টফোন এখনই লগইন করুন কোম্পানির ওয়েবসাইট

কম টাকায় সুবর্ণ সুযোগ কেউ হাতছাড়া করতে চায়, তার উপর সেটি যদি হয় স্মার্টফোনের উপর সুযোগ তাহলে তো আর কথাই নেই। বর্তমান যুগে স্মার্টফোন একটি অতিপ্রয়োজনীয় গেজেট, প্রচুর মানুষ আবার এই স্মার্টফোনের নেশায় আসক্ত হয়েছেন একটা স্মার্টফোন থাকা সত্ত্বেও অন্য আরেকটা স্মার্টফোন জনতার চাই এই ধরনের নেশা কিছু মানুষের উপর চেপে বসেছে।

এবারে যাদের স্মার্টফোন দরকার বা আরেকটা নতুন স্মার্টফোন কেনার জন্য ভাবনা চিন্তা করছেন তাদের জন্যই অপো কোম্পানি নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। অপো বেশ পরিচিত একটি মোবাইল কোম্পানি অনেক বছর ধরেই মানুষের ঘরে ঘরে এই কোম্পানির ফোন ব্যবহৃত হয়ে আসছে। এবারে এই মোবাইল কোম্পানি মধ্যবিত্ত পরিবারের জন্য নিয়ে আসলো সুবর্ণ সুযোগ।

ফোন যত দামি হবে তার ফিচারগুলো তত উন্নত হবে, উন্নত ব্যবস্থা থাকবে সেই মোবাইলের মধ্যে। সেই সমস্ত মোবাইল কিনার ইচ্ছা সকলেরই থাকে এবারে সেই ইচ্ছে পূরণ করতেই অপো নিয়ে আসলো সুবর্ণ সুযোগ মাত্র কিছু মূল্যের বিনিময়ে পাওয়া যাবে দুর্দান্ত ফিচারযুক্ত এই মোবাইল ফোন। এই স্মার্টফোনের বাজার মূল্য ১২,৯৯০। বর্তমানে এই মূল্যের ফোনই পাওয়া যাবে মাত্র ১৬ টাকার বিনিময়। ভারতের প্রতিবেশী দেশ বাংলাদেশে এই সুবর্ণ সুযোগ করে দিচ্ছে এই অপো কোম্পানি।

সম্প্রতি বাংলাদেশের বাজারে অপো কোম্পানি নতুন ফিচার যুক্ত ফোন A16 এনেছে। ফোনের নামের সাথে মিলিয়েই মাত্র ১৬ টাকা মূল্যের স্মার্টফোন কেনার সুযোগ করে দিচ্ছে অপো কোম্পানি। বাংলাদেশি সংস্থা থেকে জানানো হয়েছে আগামী ৭ই সেপ্টেম্বরের মধ্যে এই ফোন কিনতে চাইলে ১৬ টাকা মূল্যের বিনিময়ে পাওয়া যাবে। এবং এই মূল্যে ফোন কারা কারা পাবেন তার সিদ্ধান্ত নেয়া হবে লটারি সিস্টেম এর মাধ্যমে যারা যারা এই ফোন কিনতে আগ্রহী তারা লটারি প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন আর সাধারণভাবেই লটারিতে যারা বিজয়ী হবেন তাদের জন্যই মাত্র ১৬ টাকা মূল্যের এই ফোন হাজির হবে। বিজয়ী ক্রেতার সঙ্গে তিনদিনের মধ্যেই কোম্পানি তরফ থেকে যোগাযোগ করা হবে। আর সেই বিজয়ী ক্রেতা ক্যাশ মেমো এবং কুপন দেখিয়েই এই ফোন স্টোর থেকে সংগ্রহ করতে পারবেন।

এই ফোনেটি সংগ্রহ করতে যে সমস্ত বিশেষ নিয়মগুলো অনুসরণ করতে হবে তা হল –
১. অপো বাংলাদেশ ওয়েবসাইটের oppobangladesh.com – এ ভিজিট করতে হবে।
২. তারপর সেখানে দেওয়া লটারি অপশনটিতে ক্লিক করতে হবে।
৩. এরপর সেখান থেকে খুলে যাবে নতুন আরেকটি পেজ। সেখানে oppo A16 লাকি লটারি অপশন দেখতে পাওয়া যাবে। সেখানে নিজের নাম, ফোন নং, আইএমইআর নম্বর দিয়ে রেজিস্টার করে আপনার নিকটবর্তী অপো স্টোরের নাম বেছে নিতে হবে।

Back to top button