বলিউড

স্বামী রাজ জেলে! ‘সুপার ডান্সার 4’এর মঞ্চে উদ্দাম নাচলেন শিল্পা, বলিউডের দুই সুন্দরী অভিনেত্রী রুবি ট্যান্ডন এবং শিল্পা শেট্টির ভিডিও ভাইরাল

বর্তমানে সোনি এন্টারটেইনমেন্ট চ্যানেল এর সবথেকে জনপ্রিয় রিয়েলিটি শো হলো সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪। যেখানে বিচারকের আসনে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি। কয়েক মাস আগেই শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা কে পর্নোগ্রাফি কাণ্ডের জেরে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছিল। আর সেই সময়ে শিল্পা শেট্টি মানসিকভাবে ভেঙে পড়েন, এমনকি টিভির পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন শিল্পা।

সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোরের বিচারকের আসন থেকেও শিল্পা শেঠি নিজেকে দূরে রেখে ছিলেন। তবে গত মাসেই শিল্পা শেট্টি আবারো সুপার ডান্সার চ্যাপ্টার ফোর এর মঞ্চে ফিরে এসেছেন। শিল্পা শেট্টি মঞ্চে ফিরে আসার পরেই রাজ কুন্দ্রা জেল থেকে ছাড়া পেয়েছেন। প্রতিদিনই সুপার ডান্সার এর মঞ্চে নিত্যনতুন চমক দেখা যায় অসম্ভব দারুন সব প্রতিভা ফুটে ওঠে এই মঞ্চে।

গত সপ্তাহে সুপার ড্যান্সার চ্যাপ্টার ফোর এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুবিনা ট্যান্ডন। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর উপস্থিতিতে মঞ্চে যেন দ্বিগুন চমক ফুটে উঠেছিল। রুবিনা এবং শিল্পা দুজনেই ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে পড়েন। দুজনের একসঙ্গে মঞ্চে উপস্থিত যেন মঞ্চের ভোল বদলে দিয়েছিল। শিল্প এবং রুবিনা একসঙ্গে মঞ্চে উপস্থিত এবং মঞ্চে বিশেষ নাচ-গান হবে না তা কি হয়। ওইদিন মঞ্চে দুই অভিনেত্রী ‘মে খিলাড়ি তু আনাড়ি’ ছবির সুপার হিট গান ‘চুরাকে দিল মেরা’ তে মঞ্চ মাতালেন। তাদের চোখ ধাঁধানো পারফর্মেন্স মুগ্ধ সকলে। এই গানে আমরা বলিউডের অভিনেতা অক্ষয় কুমার কে দেখতে পেয়েছিলাম। তবে সুপার ড্যান্সার এর মঞ্চে অক্ষয় কুমারের অভাব মেটালেন রুবিনা।

সম্প্রতি সনি এন্টারটেইনমেন্ট চ্যানেল এর পক্ষ থেকে ইনস্টাগ্রামে সুপার ডান্সার এর একটি প্রমো ভিডিও আপলোড করা হয়েছে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের বেগে রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে। সেই ভিডিওতে সকলের নজর কেড়েছে রুবিনা এবং শিল্পা।

বলিউডের দুই সুন্দরী অভিনেত্রীর নাচে মুগ্ধ সকলে। একটা সময় শোনা গিয়েছিল অক্ষয় কুমারের সঙ্গে নাকি রুবিনা এবং শিল্প দুজনেই প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে এ বিষয়ে সত্যতা কতটা তা জানা যায়নি। তবে এখন তারা ভাল বন্ধু তেমনটাই দাবি দুজনের। মঞ্চে ও রুবিনা এবং শিল্পাকে দেখে বিচারক গীতা কাপুর প্রচন্ড আনন্দিত হয়েছেন।

Back to top button