টলিউড

১২ দিনের বাচ্চা কে বাড়ি রেখে আপাতত কাজে ফিরছেন অভিনেত্রী নুসরাত জাহান! ছোট্ট ঈশানের দায়িত্ব দিলেন যশ কেই

সম্প্রতি কয়েকদিন আগেই মা হয়েছেন টলিউডের বিশিষ্ট এবং চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। গত ২৬শে আগস্ট কলকাতার একটি বেসরকারি হসপিটালে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। অভিনেত্রী গর্ভবতী হওয়ার পর থেকে তাকে নিয়ে নানা বিতর্ক লেগেই রয়েছে, তবে এসবের কোনো কিছুতেই তিনি বিশেষ কর্ণপাত করেননি। মাতৃত্বের পুরো সবাইকেই দারুন ভাবে এনজয় করেছেন অভিনেত্রী।

চর্চিত প্রেমিক যশ দাশগুপ্তের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন এবং তার সঙ্গে আবার পুত্রকে নিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী সেই ছবি বিভিন্ন সংবাদমাধ্যমের ক্যামেরায় ফুটে উঠেছে। সন্তানের পিতৃপরিচয় সকলের থেকে লুকিয়ে গেলো নিজের এবং যশ দাশগুপ্তের সম্পর্কের কথা কারো থেকে লুকায়নি নুসরাত খোলাখুলি ভাবেই তারা সকলের সামনে এনেছেন। আপাতত নিজের বালিগঞ্জের বাড়িতে পুত্রকে নিয়ে রয়েছেন অভিনেত্রী।

নুসরাত ভালবাসে তার সন্তানের নাম রেখেছেন ঈশান। বর্তমানে নিজেকে সিঙ্গেল মাদার হিসেবে পরিচয় দিচ্ছেন তিনি এবং ছেলে কেও নিজের পরিচয় দেই মানুষ করবেন বলে সাফ জানিয়ে দিয়েছেন সকলকে। সন্তান জন্ম দিলেও সোশ্যাল মিডিয়া বা নিজের কর্ম জীবন থেকে বিরতি নেননি নুসরাত।

এখনো একের পর এক ফটোশুট করেছেন অভিনেত্রী। এবারে এক সংবাদ মাধ্যমে নিজেই জানান নুসরাত যে তিনি খুব শীঘ্রই কাজে ফিরছেন। আগামী ৮ই সেপ্টেম্বর বুধবার নুসরাতকে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিকাল পাঁচটায় বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে। মাত্র ১৩ দিনের ছোট ছেলেকে রেখে তিনি ফের একবার কর্ম জীবনে ফিরে আসতে চাইছেন।

দর্শকেরা ঈশানের মুখদর্শন এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করলেও অভিনেত্রী নুসরাত জাহান এখনই ছেলেকে সোশ্যাল মিডিয়ার সামনে আনেননি। তবে সন্তান জন্ম দেওয়ার পর নিজের বেশ কয়েকটি ছবি তিনি ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করেছেন। যেখানে তার মাতৃত্বের গ্লো এখনও স্পষ্ট, সন্তান জন্ম দেওয়ার পর যে শরীরে অতিরিক্ত কোন জায়গা করে নেয় নি তাও বোঝা যাচ্ছে। অভিনেত্রীর চোখে মুখে খুশির হাসি ফুটে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button