Science and Technology

এবার আম্বানির ঘুম উড়িয়ে দিল VI, নতুন তিনটি আকর্ষণীয় অফার নিয়ে এসে চিন্তায় ফেলল Jio সহো অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে

গতবছর নভেম্বরের শেষের দিক থেকেই সমস্ত টেলিকম সংস্থাগুলি নিজেদের রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে অনেকটাই। যা রীতিমতো চিন্তার ভাঁজ ফেলেছে সাধারণের কপালে। অ্যান্ড্রয়েড ফোনের পিছনে খরচা বাড়ল আবারো। তবে এবার সমস্ত টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিতে ভি-আই বাজারে নিয়ে এলো তিনটি নতুন আকর্ষণীয় অফার। যা তাদের গ্রাহকদের মুখে হাসি ফোটাবে।

বর্তমানে ইন্টারনেটের যুগে মানুষ নেট ছাড়া এক পাও চলতে পারেননা। বলাই বাহুল্য, আমরা এই মুহূর্তে যে ধরনের পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছি তাতে সব কাজই চলছে অনলাইনে। যার জন্য ইন্টারনেটের ব্যবহার আগের থেকে বেড়ে গিয়েছে অনেকগুণ। আর সেই সুযোগেই দাম বাড়িয়েছে সমস্ত টেলিকম সংস্থাগুলি। আর এই মূল্যবৃদ্ধির বাজারে ভি-আই তাদের গ্রাহকদের জন্য ইন্টারনেটের উপর ভিত্তি করে তিনটি নতুন আকর্ষণীয় অফার নিয়ে এসেছে যাতে আখেরে লাভ হবে গ্রাহকদেরই। চলুন জেনে নেওয়া যাক সেই দুর্দান্ত তিনটি অফার কি কি?

১) ডেটা ডিলাইটস: এই অফারটি শুধুমাত্র ভি-আই গ্রাহকদের জন্যই। এই অফারের সুবিধা উপভোগ করতে হলে গ্রাহকদের ভি-আই অ্যাপটি নামিয়ে তা সাবস্ক্রাইব করতে হবে, তাহলে এই অফারটি অটোমেটিকালি অ্যাক্টিভেট হয়ে যাবে। এটি রেগুলার ডেটা প্যাক। গ্রাহকরা নিজেদের প্রয়োজনে এটি ব্যবহার করতে পারবেন। ভি-আইয়ের ওয়েবসাইটে গেলেই এই অফার সম্বন্ধে বিশদে জানতে পারবেন। ইতিমধ্যেই এই অফারের সুবিধা উপভোগ করছেন গ্রাহকরা। এই অফারের মাধ্যমে দিনে গ্রাহকরা ২ জিবি ডেটার সুবিধা উপভোগ করতে পারবেন।

২) উইক এন্ড ডেটা রোলওভার: সম্প্রতি ভি-আইয়ের এই অফারটি ভীষণ জনপ্রিয় হয়েছে গ্রাহকদের মাঝে। কারণ এই অফারের মাধ্যমে গ্রাহকরা সারা সপ্তাহের বেঁচে যাওয়া অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবেন উইকেন্ডে। সোম থেকে শুক্রবারের মধ্যে গ্রাহকদের যে পরিমাণ ডেটা বেঁচে যাবে, সেটা তারা সপ্তাহের শেষে ব্যবহার করে নিতে পারবেন একইসাথে। তবে কোন এক সপ্তাহের বেঁচে যাওয়া অতিরিক্ত ডেটা কোনভাবেই পরের সপ্তাহে ব্যবহার করা যাবে না। তবে এই অফার ইতিমধ্যেই গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

৩) বিং অল নাইট: সম্প্রতি গ্রাহকদের মধ্যে ভি-আই দ্বারা প্রদত্ত এই অফারটিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এই অফারের মাধ্যমে গ্রাহকরা রাত ১২’টা থেকে ভোর ৬’টা অবধি আনলিমিটেড নেট ব্যবহার করতে পারবেন। উল্লেখ্য, এই ব্যবহৃত ডেটা দৈনিক নির্ধারিত ডেটার উপর কোনো রকম কোনো প্রভাব ফেলবে না। এই অফারটি গ্রাহকদের বিশেষ করে বর্তমান প্রজন্মের ছেলে-মেয়েদের যে বেশ মনে ধরেছে তা বোঝাই যাচ্ছে।

উল্লেখ্য, ভি-আই নিজের সমস্ত গ্রাহকদের অধিকাংশ প্ল্যানের সাথে ভি-আই মুভিজ এবং টিভির বিনামূল্যে সাবস্ক্রিপশন প্রদান করে। ভি-আইয়ের এই প্রিপেড প্ল্যানগুলি ২৯৯ টাকা থেকে শুরু হয়। এছাড়াও ভি-আইয়ের বিভিন্ন প্ল্যানে রয়েছে বিভিন্ন ধরনের সুবিধা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button