বাংলা সিরিয়াল

নতুন বছরের শুরুতেই মাকে হারালো ‘মিঠাই’, হলনা শেষ দেখাটুকুও! মাকে হারিয়ে শোকে স্তব্ধ সকলের প্রিয় ‘মিঠাই’রানী

জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই তা মন জয় করে নিয়েছে এক বিরাট সংখ্যক অনুগামীদের। যে কারণে গত বছর থেকেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি দখল করে রাখতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি।

তবে ধারাবাহিকের গল্প অনুযায়ী এতদিন নানান মজাদার এবং একান্নবর্তী পরিবারের হাসি মজায় দিন কাটানোর ছবি উঠে এসেছিল। তবে এবার বছরের শুরুতেই নতুন মোচড় দেখা গেল ‘মিঠাই’ ধারাবাহিকের গল্পতে। ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই এবার হারালো তার মাকে।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী মিঠাই এবং তার মায়ের মধ্যকার সম্পর্ক ছিল বন্ধুর মতো। কিন্তু মায়ের শারীরিক অসুস্থতার খবর পেয়ে মিঠাই জনাই পৌঁছানোর আগেই এবার মৃত্যু হল তার মায়ের। ফলে শেষবারের মতোও মাকে দেখতে পায়নি মিঠাই। বলাই বাহুল্য ‘মিঠাই’ ধারাবাহিকের এই এপিসোড চাঞ্চল্য ফেলেছে অনুগামীদের মধ্যে। ইতিমধ্যেই শোকোস্তব্ধ মিঠাইয়ের পাশে দাঁড়িয়ে সহানুভূতির বার্তা দিতে দেখা গিয়েছে অনুগামীদের।

তবে সম্প্রতি ভাইরাল হওয়া একটি প্রোমোতে দেখা গিয়েছে মায়ের অস্থি বিসর্জন দেওয়ার সময় পাশে পেয়েছে মিঠাই তার স্বামী সিদ্ধার্থকে। এবং সোশ্যাল মিডিয়ায় এপিসোড ভাইরাল হতেই অনুগামীরা সহমর্মী হয়ে উঠেছেন মিঠাই এর দুঃখের সাথে। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এই নতুন টুইস্ট আরো বেশ কিছুদিন টিআরপি তালিকার শীর্ষ স্থানে ধরে রাখবে ‘মিঠাই’কে।

Back to top button