বাংলা সিরিয়াল

দুধসাদা লং টি-শার্ট! উন্মুক্ত পায়ে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন জয়া আহসান, মুগ্ধ অনুরাগী মহল

বর্তমানে বাংলাদেশের জয়া আহসান টলিউডের অন্যতম পরিচিত মুখ। তার রূপে ও অভিনয় দক্ষতায় মুগ্ধ অনেকেই। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে তিনি খুবই পছন্দের। সোশ্যাল মিডিয়ার পাতায় তার একাধিক ছবি প্রায়ই ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। তবে তিনি বাংলাদেশী অভিনেত্রী হিসেবে অনেকসময় নেটনাগরিকদের একাংশের কটাক্ষের শিকার হন। তবে সেই সমস্ত বিষয়ে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী। তিনি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকতে পছন্দ করেন। সম্প্রতি নিজের শেয়ার করা একটি ছবির মাধ্যমে আবারো নেটিজেনদের মাঝে ভাইরাল হয়েছেন জয়া আহসান।

সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের যে ছবিটি শেয়ার করেছেন তা দেখে স্পষ্ট তিনি কোন একটি রিসর্টের কিংবা পাঁচতারা হোটেলের সুইমিং পুলের ধারে সময় কাটাচ্ছেন। তার পরনে ছিল সাদা রঙের একটি থ্রি-কোয়ার্টার লং টি-শার্ট। চোখে ছিলো রোড চশমা। খোলা চুলে মাথায় ছিল একটি নাম না জানা ফুল। নিঃসন্দেহে তাকে অসাধারণ লাগছিল এই সাজে। তার এইরূপে ইতিমধ্যেই মহিত হয়েছেন তার অগণিত অনুরাগীরা। এই পোশাকে অভিনেত্রী বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। তবে এটুকু স্পষ্ট অভিনেত্রী কোন এক ফটোশুটের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রতিবারের মত তার ছবিগুলি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বলাই বাহুল্য, বাংলাদেশের পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রির মাধ্যমেও গোটা পশ্চিমবঙ্গের মানুষ চেনেন তাকে।

জানা গিয়েছে, ১-লা জানুয়ারি থেকে আগামী এক বছরের জন্য জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী বা ইউএনডিপি-র শুভেচ্ছা দূত হিসাবে নিযুক্ত হয়েছেন অভিনেত্রী। এই পদে নিযুক্ত হতে পেরে রীতিমতো আপ্লুত ও সম্মানিত অভিনেত্রী। অভিনেত্রীর মতে, ২০৩০ সালের মধ্যে সকলকে একজোট হয়ে কাজ করতে হবে পৃথিবী রক্ষার লক্ষ্য মাত্রা অর্জন করার জন্য। বাংলাদেশের পাশাপাশি গোটা বিশ্বকে সুন্দরভাবে গড়ে তুলতে চান অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Back to top button