টলিউড

জন্মদিনের দিনও ‘ঠোঁট’ নিয়ে ট্রোল হতে হলো অভিনেত্রী নুসরাত জাহান কে! মাঝরাতে কেক কেটে জন্মদিন পালন করলেন নুসরত

দেখতে দেখতে তিরিশের কোঠা পেরিয়ে ৩২ এর পা রাখলেন টলিউডের জনপ্রিয় চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। ৮ই জানুয়ারি অভিনেত্রী জন্মদিন। মাঝরাতেই কেক কেটে নিজের জন্মদিন পালন করলেন নুসরাত। খুব ছিমছাম ভাবে আয়োজিত হয়েছিল বার্থডে সেলিব্রেশন এর অনুষ্ঠান। স্বামী যশ দাশগুপ্ত ওইদিন মধ্যরাতে প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন।

নুসরাতের জন্মদিনে নুসরাত এর জন্য আনা হয়েছিল সাদা রঙের টু-টায়ার কেক। আর কিকেট গায়ে লাগানো ছিল একটি ছোট্ট পরীর সঙ্গে তার শিশু সন্তানের ছবি এবং কেকের উপর লেখা ছিল হ্যাপি বার্থডে নয়না। অভিনেত্রীর বাড়ির ডাকনাম নয়না। ঐদিন অভিনেত্রী নো মেকআপ লুক ধরা দিয়েছিলেন। গালে পোজ দিয়ে অভিনেত্রীকে ছবিতে দেখা গিয়েছে ওই দিন। কদিন আগেই নুসরাত এবং যশ গোয়া ঘুরতে গিয়েছিলেন সেখানে একটি ছবি দিয়ে নুসরাতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এছাড়াও সংবাদমাধ্যমের মাধ্যমে জানিয়েছেন যে এই বছরের সেরা জন্মদিনের উপহার তিনি আগেই পেয়ে গিয়েছেন সেটা হল ছোট্ট ঈশান। এছাড়াও নুসরাতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী, মিমি সহ টলিউডের আরো অনেক অভিনেতা-অভিনেত্রীরা।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button