Science and Technology

Jio ধামাকা অফার! গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার! কম খরচে নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির রিলায়েন্স জিও

শুরুর সময় থেকেই নিজেদের গ্রাহকদের জন্য রিলায়েন্স জিও থেকে থেকেই নিয়ে আসে নতুন নতুন আকর্ষণীয় অফার। গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে জিও বারবার নিয়ে এসেছে দীর্ঘমেয়াদী বিভিন্ন দামের রিচার্জ প্ল্যান। এখনো বহু মানুষ রয়েছেন যারা স্মার্ট ফোন ব্যবহার করতে পারেননা। তাদের জন্য বহুদিন আগেই ফিচারস্ ফোন বাজারে নিয়ে এসেছে রিলায়েন্স জিও। সম্প্রতি সমস্ত ফিচারস্ ফোন গ্রাহকদের জন্য নিয়ে এলো এক আকর্ষণীয় ধামাকাদার অফার!

বাজারে রিলায়েন্স জিও ফিচারস্ ফোন গ্রাহকদের জন্য নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে আবারও। এই প্ল্যানের গ্রাহক হওয়ার জন্য খরচ করতে হবে ৭৪৯ টাকা। ফিচারস্ ফোন গ্রাহকদের কথা মাথায় রেখেই রিলায়েন্স জিওর দীর্ঘমেয়াদি প্ল্যান নিয়ে এসেছে বাজারে। এর আগে যে ক’টি প্ল্যান গ্রাহকদের জন্য লঞ্চ করা হয়েছিল সেগুলি সবকটিই ১০০০ টাকার উপর।

৭৪৯ টাকা দিয়ে যদি গ্রাহকরা রিচার্জ করান তাহলে এর মেয়াদ থাকবে ৩৩৬ দিন। এই প্ল্যানের গ্রাহকরা প্রতিমাসে পেয়ে যাবেন ২ জিবি ডেটার সুবিধা অর্থাৎ মোট ২৪ জিবি ডাটা ব্যবহারের সুযোগ পাবেন। এই রিচার্জ প্ল্যান নেই যেহেতু ডাটার পরিমাণটা বেশ কিছুটা কম, সেক্ষেত্রে গ্রাহকদের প্রয়োজনে কম টাকার ডাটা প্ল্যান গুলি মাঝে মাঝে রিচার্জ করে নিতে হবে। প্রতিমাসে ৫০টি করে ফ্রী এসএমএস করার সুযোগ পাবেন। এই নতুন রিচার্জ প্ল্যানে যেকোনো নেটওয়ার্কের সাথে আনলিমিটেড কলের পরিষেবা থাকবে গ্রাহকদের জন্য। এছাড়াও জিও অ্যাপস- জিও টিভি, জিও নিউজ, জিও ক্লাউড, জিও সিনেমা এইগুলি বিনামূল্যে ব্যবহার করার সুযোগ-সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা।

ফিচারস্ ফোন ব্যবহারকারী রিলায়েন্স জিওর পুরনো গ্রাহকরাই শুধু এই রিচার্জ প্ল্যান ব্যবহারের সুযোগ পাবেন। নতুনরা এই রিচার্জ প্ল্যানের গ্রাহক হতে পারবেন না। নতুনদের সঙ্গে এটি রিলায়েন্স জিওর একটি কন্ট্রাক্ট বলা যায়। নতুনদের বেছে নিতে হবে অন্যান্য দীর্ঘমেয়াদি প্লান গুলির মধ্যে একটি। ১৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান বা দুই বছরের আরো একটি টার্ম প্ল্যান এই দুটির মধ্যে যেকোনো একটি বেছে নিতে হবে তাদের। সেই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন ৪৮ জিবি ডেটার সঙ্গে সীমাহীন কলের পরিষেবা।

এছাড়াও আরও একটি দীর্ঘমেয়াদী প্ল্যান রয়েছে। সেই প্লানের জন্য গ্রাহকদের ১৪৯৯ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা মোট ২৪ জিবি ডাটাল সুবিধা পাবেন যা তুলনামূলকভাবে বেশ কিছুটা কম। প্রয়োজনে আলাদা করে নেট প্যাক ভরাতে হবে গ্রাহকদের। এর সঙ্গেই গ্রাহকরা একটি নতুন জিও ফোনও পেয়ে যেতে পারেন। ছবি সম্প্রতি এই নতুন রিচার্জ প্ল্যানে গ্রাহকরা বেশ সুবিধা পাবেন বলেই আশা করা হচ্ছে।

Back to top button