বলিউড

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ! আবার দেখা গেলো হাসিখুশি অভিনেত্রীকে

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যু এখনো পর্যন্ত মেনে নিতে পারছেন না অনেকেই। বিশেষ করে তার বন্ধু শেহনাজ গিল ও মা রীতা শুক্লা। অভিনেতার মৃত্যুর পর এখনো পর্যন্ত স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে পারেননি অভিনেত্রী। সিদ্ধার্থ শুক্লার মাও চিন্তিত তাকে নিয়ে।

অভিনেতার মা রীতা শুক্লা জানিয়েছেন তিনি কখনোই চান না তার ছেলের জন্য অন্য একজন নিজের জীবন নষ্ট করে ফেলুক। তিনি চান খুব শিগগিরই সে শোক কাটিয়ে উঠুক এবং শুটিং শুরু করুক। সিদ্ধার্থের মায়ের বক্তব্য হল শুটিং শুরু করতে পারলেই তার মন অনেকটাই ঠিক হতে পারে। এবার তিনি নিজে দেখাশোনা করছেন শেহনাজের। তিনি শেহনাজকে ঠিক করার জন্য নিজেই তার দায়িত্ব নিলেন।

সম্প্রতি জানা গেছে শেহনাজ দিলজিৎ সাঞ্ঝের বিপরীতে ‘হসলা রাখ’ ছবিতে অভিনয় করছিলেন। মাঝে এমন মর্মান্তিক ঘটনা ঘটে যাওয়ার পর তিনি তারপর থেকে এখনো অবধি গিয়ে পৌঁছতে পারেননি শুটিং ফ্লোরে। এই ছবির গোটা টিম শেহনাজ গিলের মানসিক ও শারীরিক অবস্থার উন্নতির জন্য অপেক্ষায় রয়েছেন। এমনটাই জানিয়েছেন ছবির প্রযোজক দিলজিৎ সিং থিন্ড। ‘হসলা রাখ’ এটি একটি পাঞ্জাবি ছবি। বর্তমানে সকলেই আশা করছেন খুব শীঘ্রই শুটিং-এ যোগদান করবেন অভিনেত্রী।

গত ১৫- সেপ্টেম্বর ছবির প্রমোশনাল গানের শুটিং করার কথা ছিল অভিনেত্রীর। নিজের শারীরিক ও মানসিক অসুস্থতার জন্য তিনি শুটিং করতে পারেননি। শোনা গেছে, এই প্রমোশনাল গানের ভিডিও শুটিং করা নতুন দিন খুব শীঘ্রই ঠিক করা। আশা করা হচ্ছে সেই শুটিংয়ে পাওয়া যাবে শেহনাজকেও। কারণ শেহনাজ গিল ‘হসলা রাখ’ ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ।

Back to top button