বলিউড

‘আমার নাম কি রাজ কুন্দ্রা? রাজকে নিয়ে প্রশ্ন করছেন কেন?’ স্বামীকে নিয়ে প্রশ্ন করতেই তীব্র ক্ষুব্ধ অভিনেত্রী শিল্পা শেট্টি

কয়েক মাস আগেই পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সম্প্রতি জামিন পেয়েছেন তিনি। তাই বলে অবশ্য নেটিজেনদের উৎসাহের কোনো কমতি নেই। তবে সম্প্রতি অভিনেত্রী শিল্পা শেট্টির কাছে তার স্বামী সম্পর্কে প্রশ্ন রাখতেই তীব্র প্রতিক্রিয়া দিলেন তিনি।

বলাই বাহুল্য এর আগে রাজ কুন্দ্রা সম্পর্কে শিল্পা জানিয়েছিলেন যে স্বামীর ব্যবসা এবং অন্যান্য কার্যকলাপ সম্পর্কে তার কোনো ধারনাই ছিল না।অর্থাৎ রাজ যে পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে কোটি কোটি টাকা রোজগার করছিলেন তা সম্পূর্ণ অজানা ছিল শিল্পার। তাই রাজের জামিনের পর তাকে নিয়ে প্রশ্ন রাখতেই অভিনেত্রী দিন পাল্টা প্রশ্ন করেন যে তাকে রাজ কুন্দ্রার মতো দেখতে কিনা। শিল্পা এদিন সংবাদমাধ্যমকে আরও জানান যে রাজ কুন্দ্রাকে নিয়ে কোন প্রশ্ন থাকলে তা সরাসরি রাজকেই করা উচিত।

তবে নেটিজেনদের অনেকেই মনে করছেন যে রাজ কুন্দ্রার গ্রেপ্তারি পরও তাকে সমানভাবে সমর্থন করে যাচ্ছেন তার স্ত্রী শিল্পা। কারণ রাজ যেদিন জামিন পান সেদিন সোশ্যাল মিডিয়ায় রামধনুর ফটো পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন যে সব ঝড়ের পরেই একটি ভালো সময় আসে। যা থেকে নেটিজেনরা মনে করেছিলেন যে ভালো সময় বলতে হয়ত অভিনেত্রী রাজের জামিনকেই বুঝিয়েছেন।

তবে এবার রাজের প্রসঙ্গে কথা বলতে নারাজ অভিনেত্রী বুঝিয়ে দিলেন যে রাজ কুন্দ্রাকে নিয়ে কোনো প্রশ্নের জবাব এখনই তিনি দিতে চান না।

Back to top button