বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়ায় এসে নিতম্ব দুলিয়ে নাচ করলেন ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু, তার এই রূপ দেখে হতবাক নেটিজেনরা

টেলিভিশনের ছোটপর্দার নতুন মুখ হলেন সুস্মিতা দে। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ তে আমরা তাকে অপুর ভূমিকায় অভিনয় করতে দেখতে পাই। টিআরপি তালিকাতেও বেশ ভাল রেটিং নিয়ে রয়েছে এই ধারাবাহিক। সুস্মিতা পেশায় একজন মডেল, সেখান থেকেই সুযোগ আসে ধারাবাহিকে কাজ করার।

আর প্রথম ধারাবাহিকই হিট। সোশ্যাল মিডিয়াতে দারুণ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন ছবি এবং রিল ভিডিও বানিয়ে দর্শকদের সঙ্গে শেয়ার করতে থাকেন। এবারে সেরকমই এক ট্রেন্ডিং গানে রিলস বানিয়ে রীতিমতো ভাইরাল হলেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি নাচের প্রতিও আলাদা ভালোবাসা রয়েছে সুস্মিতার। শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে বিভিন্ন গানে নাচের ভিডিও বানাতে দেখা যায় তাকে। ট্রেন্ডিং গান ‘টাচ ইট’ এ নিতম্ব দুলিয়ে নাচতে দেখা গেছে তাকে। আর এই ভিডিও পোস্ট করা মাত্রই লাইকের বন্যা বইয়ে গিয়েছে। সকলেই অপুর এই রূপ দেখে রীতিমতো অবাক।

ভিডিওতে দেখা যাচ্ছে অপুর অর্থাৎ সুস্মিতার পরনে রয়েছে গোলাপী রঙ্গা শিফন শাড়ি, কোমরে বাঁধা বেল্ট, এক ঢাল খোলা চুলে অপূর্ব সুন্দরী লাগছে অভিনেত্রীকে। সকলেই অভিনেত্রীর নাচের ভিডিও তে বেশ পজেটিভ কমেন্ট করেছেন। দর্শকরা বেশ পছন্দ করেছে অপু র এই ভিডিও।

মাঝেমধ্যে ধারাবাহিকের বিভিন্ন সদস্যদের সঙ্গেও রিল ভিডিও বানায় সুস্মিতা। তার বেশিরভাগ রিল ভিডিওগুলো সঙ্গী হয় ধারাবাহিকের সুপর্ণা অর্থাৎ অপুর দিদি। দুজনের পর্দার বাইরে যে বেশ ভাল সম্পর্ক তা তাদের ছবি, রিল ভিডিও দেখেই বোঝা যায়। বর্তমানে এই ট্রেন্ডিং সং এ গা ভাসিয়েছেন টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা এবারে ভাইরাল হওয়ার পালা সুস্মিতার। তার ভিডিওতে মুগ্ধ অপু ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button