টলিউড

‘ওকে ছেড়ে থাকতে পারবোনা’! এক বছরের ইউভানকে নিয়েই এবার আউটডোর শুটিং এ হাজির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

সম্প্রতি এক বছরে পা দিয়েছে টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর পুত্র ইউভান। এরপরই পুরোদমে অভিনয়ে ফিরতে দেখা গিয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। তবে ছেলেকে ছেড়ে শুটিং করতে যেতে একেবারেই চাননা শুভশ্রী। যে কারণে এবার একরত্তি ছেলেকে সঙ্গে নিয়েই তিনি হাজির হবেন ছবির আউটডোর শুটিং এ।

প্রসঙ্গত শুভশ্রীর বেশ কয়েকটি ছবি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যেই এবার তিনি অভিনয় করতে চলেছেন একটি মেডিকেল থ্রিলারে, নাম ডক্টর বক্সী। এখনো পর্যন্ত বাকি কাস্ট চূড়ান্ত না হলেও জানা যাচ্ছে শুভশ্রীর পাশাপাশি এই ছবিতে দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে বনি সেনগুপ্তকে।সিনেমাটি পরিচালনা করবেন সপ্তাশ্ব বসু, যেখানে অসৎ এক ডাক্তারের বিরুদ্ধে অন্যদের লড়াই দেখতে পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

ইউভানকে নিয়ে শুটিংয়ে যাওয়া নিয়ে অভিনেত্রী জানিয়েছেন ছেলেকে ছেড়ে থাকতে তার ভীষণ কষ্ট হচ্ছে। যে কারণে ছেলেকে নিয়েই তিনি শুটিং করবেন। পাশাপাশি শুটিংয়ের সেটের পরিবেশের মধ্যে ইউভান বড় হয়ে উঠুক, এমনটাই শুভশ্রী চান বলে জানিয়েছেন।

জানা গিয়েছে এ বছর পুজোর পরেই শুরু হয়ে যাবে সিনেমাটির শুটিং এবং পয়লা বৈশাখের আগেই মুক্তি পাবে ফিল্মটি। অভিনেত্রী জানিয়েছেন বড় পর্দায় ফিরতে পেরে ভীষণ আনন্দিত তিনি।

Back to top button