বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে মিঠাই কে গো হারান হারিয়ে বিজয়ী শেষ হাসি হাসল তোর্সা, রবিবার বিশেষ পর্বে দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিল ‘মিঠাই পরিবার’

সম্প্রতি শুরু হয়েছে বাংলা সবথেকে বড় রিয়েলিটি শো জি বাংলার দাদাগিরি সিজন ৯। ইতিমধ্যেই দাদাগিরি দুটি পর্ব টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে। রবিবার ছিল দাদাগিরির মঞ্চে রবিবার এর স্পেশাল পর্ব, আর সেই পর্বে উপস্থিত ছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর পুরো পরিবার।

ফলে এই পর্বটি জমজমাট যে হবে তা বেশ ভালই বোঝা যাচ্ছিল। বেশ কয়েকদিন আগে থেকেই এই পর্বের প্রমো ভিডিও সকলের সামনে এসেছে এবং তখন থেকেই দর্শকেরা প্রত্যেকে উত্তেজিত ছিল এই পর্বটি দেখার জন্য। গতকাল রবিবার এই পর্ব টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে।

দাদাগিরি দ্বিতীয় পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠাই পরিবারের মিঠাই, সিদ্ধার্থ, সোম, নন্দা, রাজিব এবং তোর্সা। প্রতিদিনের মত এই সিজন এও দাদাগিরির সঞ্চালক এর ভূমিকায় রয়েছেন বাংলার গর্ব এবং ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। পর্বের শুরুতেই মিঠাই স্পেশাল মনোহরা নিয়ে উপস্থিত হয়েছিল। তারপরেই একে একে আসতে থাকে সিদ্ধার্থ, সোম, রাজিব, নন্দা সকলেই।

হাসি মজা আড্ডা গানে জমে ওঠে এই পর্ব। সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায় নায়ক এর পাশাপাশি একজন যে খুব ভালো গায়ক তা আমরা আগেও অনেকবার প্রমাণ পেয়েছি তার গানের মাধ্যমে। দাদাগিরি পর্ব যেন তার গানের মাধ্যমে আরো সুন্দর হয়ে ওঠে। এরপর খেলার মাঝেই মিঠাই, নন্দা এবং তোর্সা দাদার সঙ্গে ইনস্টাগ্রামের একটি রিল ভিডিও বানায়। ভাইরাল সং ‘বাচপান কা পেয়ার’ গানে তিনজন অভিনেত্রীকেই সৌরভ গাঙ্গুলির সঙ্গে নাচতে দেখা গিয়েছে।

এছাড়াও সিদ্ধার্ত অর্থাৎ আদৃত রায় এর সঙ্গে সোম অর্থাৎ ধ্রুব কে গান গাইতে দেখা যায় এবং নন্দা অর্থাৎ কৌশাম্বী কে ঐদিন কবিতা পাঠ করতে শোনা যায়। তারপর চলতে থাকে খেলার পর্ব।

এদিনের পর্বে সোম রাজিব এবং মিঠাই ভালো স্কোর করলেও শেষ রাউন্ডে বাজিমাত করে খেলা উল্টে দেয় তোর্সা। শেষের দুটি প্রশ্নে ২৪ নম্বরের উত্তর দিয়ে এই পর্বের হায়েস্ট করার হয়ে যায় সে। শেষে গিয়ে স্কোরবোর্ডে দেখা যায় মিঠাই এর স্কোর -৩০ অন্যদিকে হারিয়ে বিজয়ী ট্রফি হাতে তুলে নেয় তোর্সা অর্থাৎ তন্বী লাহা রায়।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও তন্বী সেই বিজয়ীর মুহূর্তের ছবি পোস্ট করে। হাতে দাদাগিরির সেই মূল্যবান ট্রফি এবং পাশে দাদাকে সাথে নিয়েও ছবি পোস্ট করেন তিনি। বিজয়ী হবার জন্য সকলেই অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তা জানিয়েছে পাশাপাশি মিঠাই অর্থাৎ সৌমিতৃষা অভিনন্দন জানিয়েছে তন্বীকে। পর্দায় তোর্সা মিঠাই এর ক্ষতি করতে চাইলেও পর্দার বাইরে কিন্তু তন্বী এবং সৌমিতৃষা একে অপরের খুব ভালো বন্ধু। মাঝেমধ্যেই দুজনকে একসঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যায় এবং ইনস্টাগ্রামে মাঝে মধ্যে দুজনের ছবি ভেসে ওঠে।

Back to top button