Science and Technology

মুকেশ আম্বানির JIO থেকে টাকা কামানোর দিন হলো শেষ! দিনে ৫ টাকারও কমে ৩৬৫ দিনের ভ্যালিডিটি ও ডেটা দিচ্ছে Airtel, VI

সম্প্রতি বদলে গিয়েছে সবকটি বেসরকারি টেলিকম কোম্পানির রিচার্জ প্যাক। সবকটি কোম্পানি নিজেদের প্যাকগুলি দাম বাড়িয়ে দিয়েছে। যার ফলে ভোগান্তির মুখে পড়তে হয়েছে সাধারণ মানুষ কে। এদিকে বর্তমানে প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন এবং স্মার্টফোনগুলো রিচার্জ করার প্রয়োজন পরে। বাধ্য হয়ে মানুষকে সেই মূল্যের রিচার্জ প্ল্যান গুলি কিনতেই হয়। কিন্তু মার্কেটে একটু খোঁজ নিলে দেখা যাবে বেশ কিছু সস্তা প্ল্যান রয়েছে আজ সেই প্ল্যান গুলি সম্বন্ধে আপনাদের জানাবো।

আজ আপনাকে জিও, এয়ারটেল, ভোডাফোন সমস্ত বেসরকারি টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যান সম্বন্ধে আমরা জানাবো। যেগুলি দামে কম অথচ আপনি সুবিধা পাবেন অনেক বেশি। সবথেকে সস্তায় একবছরের প্ল্যান গুলি সম্বন্ধে আজ আপনাদের জানাবো।

VI-এর ১৭৯৯ টাকার প্ল্যান:-
Vi এর এই প্ল্যানে আপনি Airtel এর মত সব সুবিধাই পাবেন। যেমন আপনি পেতে যাবেন ১ বছরের জন্য ভ্যালিডিটি। থাকছে ২৪ জিবি নেট। এর পাশাপাশি Vi Movies & TV Basic-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

এয়ারটেল এর ১৭৯৯ টাকার প্ল্যান:- এটি এই টেলিকম কোম্পানির সবচেয়ে সস্তা ১ বছরের প্ল্যান। এই প্ল্যানে আপনার জন্য থাকছে মোট ২৪ জিবি ডাটা। আর এরই সাথে সাথে আপনি পেয়ে যাচ্ছেন ৩,৬০০ টি এসএমএস এবং বিনামূল্যে HelloTunes, Wynk Music এবং Apollo 24×7 Circle এর সদস্যপদ।

জিও এর ২৮৭৯/- টাকার প্ল্যান:-
এই প্ল্যানটি হলো জিও কোম্পানির সবচেয়ে দামী রিচার্জ প্ল্যান। ৩৬৫ দিনের জন্য বৈধ এই প্ল্যানে আপনি প্রতিদিন পেয়ে যাবেন ২জিবি ডেটা। মোট ৭৩০ জিবি ডেটার পাশাপাশি পাবেন আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি SMS এর সুবিধা। এছাড়া বাকি সমস্ত প্ল্যানের মত এখানেও জিও অ্যাপগুলির সাবস্ক্রিপশন ফ্রিতে পেতে যাবেন।

Back to top button