বাংলা সিরিয়াল

টিয়ার পরিকল্পনায় একসাথেই হলো ঘোষ বাড়ির সত্যনারায়ণ পুজো, ‘বৌমা একঘর’ ধারাবাহিকে নতুন চমক

স্টার জলসায় সদ্য শুরু হওয়া নতুন ধারাবাহিক হলো বৌমা একঘর। কয়েক সপ্তাহ হলো এই ধারাবাহিক শুরু হয়েছে। ধারাবাহিকে জি বাংলার অপরাজিতা অপু ধারাবাহিকের অপুকে এই ধারাবাহিকে আবারও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। ধারাবাহিকটি একটু অন্যরকম। নানানরকম মজা, হাসির গল্পে ভরপুর। ধারাবাহিকের গল্প TRP তালিকায় জায়গা করে নিতে পারেনি ঠিকই। কিন্তু অধিকাংশ দর্শকই এই মজাদার ধারাবাহিক বেশ পছন্দ করছেন।

ধারাবাহিকের শুরুতেই দেখানো হয় ঘোষ বাড়ির দুই জা। তাদের মধ্যে কোনরকমের মিল নেই। সবসময় ঝগড়া অশান্তি। কেই কাউকে সহ্য করতে পারেনা। বাড়ি এক হলেই সকলে আলাদা থাকে। টিয়া বিয়ে হয়ে আসার পর থেকেই এই দৃশ্য দেখছে। আর তারপর থেকেই সে ঠিক করে দুই বাড়ির লোকজন কে এক করেই ছাড়বে। তাই সে ফন্দি আঁটে এবারে আলাদা নয় দুই বাড়ির সত্যনারায়ণ পুজো একসাথেই হবে।

দুই জা সত্যনারায়ণ পুজোর আয়োজন করছে ঠিক সেই সময় এসে হাজির হয় এক যোগী বাবা। যোগী বাবা জানায় যে এই ঘোষ বাড়ির উপর নেমে আসবে অনেক বড় বিপদ। এই কথা শুনে সকলেই ভয় পেয়ে যায়। আর সকলেই যোগী বাবার কাছে উপায় জানতে চায়। আর যোগী বাবা জানান এই অমঙ্গল থেকে বাঁচতে হলে করতে হবে একসাথে পুজো। নানান কথার পরে সকলে একসাথে পুজো করতে রাজি হয়। টিয়া যে পরিকল্পনা করে তা শেষমেশ সফল হয়েছে।

Back to top button