Science and Technology

Jio গ্রাহকদের জন্য চরম দুঃসংবাদ! এক ঝটকায় জিও প্রিপেড প্ল্যান এর দাম বেড়ে গেল ১৫০ টাকা

গত বেশ কিছু দিন ধরেই প্রিপেইড প্ল্যানগুলি ব্যয়বহুল হওয়ার বিষয়ে আলোচনা চলছে। এরই মধ্যে গ্রাহকদের ধাক্কা দিয়েছে দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও। কোম্পানি তাদের একটি প্ল্যানের দাম ১৫০ টাকা বাড়িয়েছে। যদিও এটি শুধুমাত্র একটি প্ল্যান দিয়ে করা হয়েছে, বাকি রিচার্জ প্ল্যানগুলি একই রয়ে গেছে।

আমরা যে প্ল্যানের কথা বলছি সেটা বিশেষ Jio ফোন ব্যবহারকারীদের জন্য। আসলে, কোম্পানি JioPhone 4G ফিচার ফোন কেনার জন্য বিভিন্ন অপশন অফার করে। গ্রাহকরা এই ফোনটি কিনতে ১৯৯৯ টাকা, ১৪৯৯ টাকা এবং ৭৪৯ টাকা বেছে নিতে পারেন। তবে এখন কোম্পানি ৭৪৯ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ৮৯৯ টাকা করেছে। অফার এই অফারটি সেই সমস্ত গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে যারা JioPhone-এর বর্তমান ব্যবহারকারী। তিনি যদি একটি নতুন JioPhone কিনতে চান, তবে তিনি শুধুমাত্র ৮৯৯ টাকায় একটি Jio ফোন পাবেন না, সেই সাথে এর সাথে ১ বছরের আনলিমিটেড প্ল্যানও দেওয়া হবে। এতে সারা বছর সীমাহীন ভয়েস কলিংয়ের সাথে মোট ২৪ জিবি ডেটা পাওয়া যায়। এর সাথে, জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও রয়েছে।

যদি আমরা ১৪৯৯ টাকার প্ল্যানের কথা বলি, তাহলে এটি নতুন ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে। অর্থাৎ ঠিক ৮৯৯ টাকায় সুবিধা পাওয়া যাবে। প্ল্যানে নতুন JioPhone ছাড়াও, ১ বছরের জন্য ভয়েস কলিংয়ের সাথে মোট ২৪ জিবি ডেটা এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাওয়া যাচ্ছে।

একইভাবে, ১৯৯৯ টাকার প্ল্যানে আপনি ২ বছরের জন্য সুবিধা পাবেন। এতে JioPhone-এর সাথে ২ বছরের প্ল্যান বিনামূল্যে দেওয়া হচ্ছে। আপনি ২ বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সহ মোট ৪৮ জিবি ডেটা পেতে পারেন।

Back to top button