Important WB

খোলা ছাদে উদ্দাম নাচ বৈশাখীর! ‘মম চিত্তে’ গানে একমাত্র শোভনের জন্য নাচ বৈশাখীর, রইলো ভিডিও

বর্তমানে মিডিয়াতে কোনো না কোনো কারণে প্রায়ই চর্চায় থাকেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি আবারও একটি ভিডিওর সূত্র ধরে মিডিয়াতে চর্চায় উঠে এলেন এই জুটি। বিভিন্ন কারণে প্রায় রোজই বিতর্কে জড়িয়ে পড়েন এই জুটি। রাজনৈতিক মহলেও এদের নিয়ে সমালোচনা হয়েছে প্রচুর।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় নিজেদের বাড়ির ব্যালকনিতে শোভন চট্টোপাধ্যায় কে ঘিরে ‘মম চিত্তে নৃতে নৃত্যে’ নাচছেন। এই ভিডিওতে শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায় নাচের সঙ্গে তাল মিলিয়ে হাতে তালিও দিচ্ছিলেন।

এই ভিডিওতে শোভন চট্টোপাধ্যায় কে দেখা গিয়েছে ধুতি-পাঞ্জাবিতে। শাড়ি এবং ডিজাইনার ব্লাউজে দেখা গিয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। নাচের সাথে সাথে পাশাপাশি চলল ফটোশুটও।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। ভাইরাল হওয়ার পরই তুমুল ট্রোলিং হয়েছে এই ভিডিওটি নিয়ে। আবারো নেটিজেনদের ট্রোলিংয়ের মুখে পড়লেন এই জুটি। বেশিরভাগ নেটিজেনই তাদের ব্যঙ্গ করে নানা ধরনের মন্তব্য করেছেন। তবে এই সমস্ত মন্তব্যের ধার ধারেন না শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবারও তার অন্যথা হয়নি। এই সমস্ত মন্তব্যের কিংবা ট্রোলিংয়ের কোনো রকম কোনো জবাব দেননি এই জুটির কেউই।

ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় আগে থেকে ঠিক করেই এই ভিডিওটি বানিয়েছেন। একটি সংবাদ মাধ্যমের দ্বারা একটি ফটোশুট অনুষ্ঠিত করা হয়েছিল। এই ফটোসুট করার সময় আনন্দে নেচে উঠেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার পুজোয় এই জুটি কবে কেমন সাজবেন সেই নিয়েই আয়োজন করা হয়েছিল একটি ফটোশুট।

সম্প্রতি সেই ফটোশুটের সময় তৈরি করা এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা শোরগোল ফেলে দিয়েছে চারিদিকে। এই ভিডিওতে এই জুটিকে ষষ্ঠীর সাজে দেখা গিয়েছে। পুজোর আগেই পুজোর সাজ এর ভাইরাল শোভন-বৈশাখী জুটি। সর্বদা একে অপরকে নিয়েই ব্যস্ত থাকেন তারা, আবারো নিজেদের হাবেভাবে সেটাই স্পষ্ট করে বুঝিয়ে দিলেন শোভন-বৈশাখী জুটি।

Back to top button