Important WB

‘দ্য কেরালা স্টোরি’ রাজ্যে নিষিদ্ধ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! ‘বড় ভুল করলেন মমতা’ তোপ দাগলেন মোদীর মন্ত্রী অনুরাগ ঠাকুর

সম্প্রতি রাজ্যে বাঙালি পরিচালক সুদীপ্ত সেন পরিচালিত দ্য কেরালা স্টোরি সিনেমাটি নিষিদ্ধ বলে ঘোষণা করা হয়েছে। প্রসঙ্গত ভারতবর্ষের মধ্যে পশ্চিমবঙ্গ প্রথম রাজ্য যেখানে সিনেমাটি দেখানো হবে না এমন সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুর গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে রীতিমতো এক হাত নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রীকে। এদিন মন্ত্রী অনুরাগ ঠাকুর জানিয়েছেন এই সিনেমাটিকে নিষিদ্ধ ঘোষণা করে বড় ভুল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি কিসের জন্য সিনেমাটিকে নিষিদ্ধ করা হয়েছে সে প্রশ্নও তুলতে দেখা গিয়েছে তাকে। তবে এরপরই পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে তৃণমূল মুখপাত্র তাপস রায়কে। এদিন বিধায়ক তাপস রায় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন মন্ত্রী অনুরাগ ঠাকুর এমন একজন মানুষ যিনি নির্বাচনের আগে প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে হিংসা ছড়িয়ে ছিলেন। পাশাপাশি রাজ্যে হিন্দু-মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্যই এই সিনেমাটি নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে।

প্রসঙ্গত সোমবার সাংবাদিক সম্মেলনে এই একই দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানিয়েছেন যে সিনেমায় রাজ্যে সাম্প্রদায়িক বিভেদ তৈরি করতে পারে তা নিষিদ্ধ করা দরকার এবং সেই জন্যেই সুদীপ্ত সেন পরিচালিত সিনেমাটি আপাতত নিষিদ্ধ করা হয়েছে পশ্চিমবঙ্গে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh