Storyবাংলা সিরিয়াল

চিনুন বাস্তবে শ্রীময়ী ধারাবাহিকের অনিন্দ্যর জীবনসঙ্গী কে! টলিউডের যেকোনো অভিনেত্রীকেই নিজের রূপে হারাতে পারেন তিনি

স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী এর প্রতিটি চরিত্রকেই আমরা সকলে চিনি, তাদের বাস্তব জীবনে নাম পরিচয় সমন্ধে অল্পবিস্তর ধারণা আমাদের সকলেরই আছে। ধারাবাহিকে অনিন্দ্য র চরিত্রে যেই মানুষটাকে আমরা দেখতে পাই সেই সুদীপ মুখার্জি বাস্তবে কেমন? তার বাস্তব জীবনের জীবনসঙ্গী কে? আজকে সেই সবকিছু নিয়েই আলোচনা করবো।

বাস্তবে অভিনেতা সুদীপ একজন অত্যন্ত ভালো মানুষ, বাস্তবেও তিনি বিবাহিত। তার স্ত্রীর নাম পৃথা চক্রবর্তী। পৃথা একজন অত্যন্ত সুন্দরী মহিলা, যেকোনো টলিউডের হিরোইন কে তিনি হার মানতে পারেন। তবে পৃথা এই ইন্ডাস্ট্রির কেউ নন। পৃথা একজন ওড়িশি নৃত্য শিল্পী। সুদীপ এবং পৃথার প্রথম আলাপ একটি নাচের অনুষ্ঠানে। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। তবে সুদীপ্ত নয় পৃথাই প্রথম সুদীপ মুখোপাধ্যায় কে প্রেমের প্রস্তাব দেন এমনটাই এক সংবাদ মাধ্যমের পক্ষ থেকে জানা গিয়েছে।

বর্তমানে অনিন্দ্য অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায় পৃথার সঙ্গে ৬ বছরের সুখী বিবাহিত জীবন কাটাচ্ছেন। তাদের দুজনের দুটি পুত্র সন্তানও রয়েছে যাদের নাম ঋদ্ধি ও বালি। এছাড়াও বাড়িতে রয়েছে পোষ্য।

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ তিনি, মাঝে মধ্যেই পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাগ করে নেন তিনি। তা থেকেই তাদের সুখী পরিবারের ছবি স্পষ্ট।

Back to top button