বিনোদন

Sreyasri Roy: যোগ্যতা থাকলেও মেলেনি দ্বিতীয় সুযোগ! কোথায় হারিয়ে গেলেন “ভানুমতির খেল” খ্যাত শ্রেয়শ্রী?

আজকাল টেলিভিশন জগতে ধারাবাহিকে অভিনেতা অভিনেত্রীদের মধ্যে যাদের কপাল একটু ভালো, তারা ব্যাক টু ব্যাক সিরিয়ালে চান্স পেয়ে যান। কিন্তু এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা হয়তো দু একটা সিরিয়াল করার পরেই কোথাও যেন হারিয়ে গিয়েছেন। আর সেভাবে দেখা মেলে না ঐ সকল অভিনেতা অভিনেত্রীদের। বেশ কয়েক বছর ধরে এমন অনেক নতুন মুখ যেমন টেলিভিশনের পর্দায় উঠে এসেছেন, ঠিক তেমনি অচিরেই হারিয়ে গিয়েছেন অনেকে। কেউ হয়তো কাজের অভাবে, আবার কারো থেকে হয়তো মুখ ফিরিয়ে নিয়েছে নির্মাতারা।

জি বাংলার এক সময়কার বেশ জনপ্রিয় ধারাবাহিক ছিল “ভানুমতীর খেল”। এই ধারাবাহিকের নাম এবং চরিত্রে অভিনয় করেছেন শ্রেয়শ্রী রায়। তাঁর বিপরীতে ছিলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা রুবেল দাস। সেই সময় এই জুটির ব্যাপক জনপ্রিয়তা ছিল। সময়ের সাথে সাথে রুবেল দাস একের পর এক নতুন নতুন ধারাবাহীকে অভিনয় করে চলেছেন। কিন্তু ওই একটি ধারাবাহিকের পর সেভাবে স্টার জলসা কিংবা জি বাংলার পর্দায় দেখা মিলছে না শ্রেয়শ্রী রায়ের।

আজকাল বহু সিরিয়াল দুই থেকে তিন মাস চলার পর বন্ধ হয়ে যায়। কখনো স্লট মেলেনা আবার কখনো টিআরপি ভালো থাকে না। সেদিক থেকে দেখতে গেলে, ভানুমতীর খেল নামক ধারাবাহিকটি চলেছিল বহুদিন ধরে, প্রায় বছর দুয়েক। ম্যাজিক নিয়ে মূলত চলেছিল এই ধারাবাহিকটি। কিন্তু এই ধারাবাহিকটি শেষ হওয়ার সঙ্গে সঙ্গে কোথায় যেন হারিয়ে গেলেন শ্রেয়শ্রী।

প্রথম ধারাবাহিকে ব্যাপক জনপ্রিয়তা পেলেও এখন আর হাতে কাজ নেই শ্রেয়শ্রী রায়ের। পার্শ্ব চরিত্রে অভিনয় করার অনেক অফার এসেছিল। কিন্তু সেই সব অফার ফিরিয়ে দেন তিনি। অনেক সময় এমন হয়েছে, তাঁকে কোন এক ধারাবাহিকে সুযোগ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি। তবে বর্তমানে সান বাংলার “সাথী” নামক একটি সিরিয়ালে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন শ্রেয়শ্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh