বিনোদন

আবারও বিয়ের পিঁড়িতে অ্যালবার্ট কাবো! সিঁদুরদানের ভিডিও প্রকাশ্যে

জি বাংলার জনপ্রিয় সারেগামাপা-বাংলার রানার্স আপ অ্যালবার্ট কাবো। খুব কম সময় মানুষের ভালোবাসা জিতে নিয়েছেন তিনি। এবার রিয়্যালিটি শো সারেগামাপা-র জাতীয় মঞ্চে অংশগ্রহণ করেছেন কালিম্পং-এ টুরিস্ট গাইড অ্যালবার্ট কাবো৷ ওই রিয়েলিটি শো অ্যালবার্টের পাশাপাশি বাংলার অনেকেই জায়গা করে নিয়েছেন। তবে এরই মাঝে এক চাঞ্চল্য খবর প্রকাশিত হয়েছে। আবারো নাকি বিয়ের পিঁড়িতে বসলেন অ্যালবার্ট কাবো!

সম্প্রতি জি-এর পক্ষ থেকে একটি প্রোমো খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে ৷ ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, মালাবদল,সাতপাক,সিঁদুরদান করে পুনরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হলে অ্যালবার্ট কাবো৷ কিন্তু জানেন কি? তাঁর পাত্রী কে? সেটা জানার জন্য অপেক্ষা করে রয়েছেন কাবোর ভক্তরা৷ আসলে, পাত্রী আর কেউ নন, অ্যালবার্ট কাবোর স্ত্রী পূজা ছেত্রী। তাঁর সঙ্গেই ফের আরেকবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন গায়ক৷ নিজে দাঁড়িয়ে থেকে কাবো ও পূজার বিয়ে দিলেন বিখ্যাত পরিচালক সূরজ।

সারেগামাপা-র মঞ্চে দাঁড়িয়ে অ্যালবার্ট কাবো পূজার সঙ্গে নিজের সম্পূর্ণ জার্নির কথা শেয়ার করেন। তাঁর স্ত্রী পূজা, সব সময় কিভাবে তাঁর পাশে থেকেছেন, সে কথা সবাইকে জানান তিনি। তাই বিবাহ স্পেশাল পর্বে আরো একবার সারা জীবনের সঙ্গীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আলবার্ট কাবো।

কাবোকে এদিন দেখা গেলো বরের বেশে। সাদা রঙের শেরওয়ানি, মাথায় গোলাপি পাগড়ি পরেছিলেন তিনি৷ এদিকে সাদা-গোলাপি কম্বিনেশনের লেহেঙ্গা পরেছেন পূজা৷ উল্লেখ্য, মাস কয়েক আগেই ৩ জুলাই অ্যালবার্ট ও তার স্ত্রী পূজা ৮ মাসের মেয়ে এলিভিনকে হারিয়েছেন৷ অ্যালবার্ট ও তাঁর পরিবার সেই থেকেই দীর্ঘদিন ধরে খুবই দুঃখের মধ্য দিয়ে দিন কাটিয়েছেন। তবে মেয়েকে হারানোর সুখ পাশে রেখে আবারো নতুন করে পথচলা শুরু করেছেন অ্যালবার্ট কাবো ও তাঁর স্ত্রী পূজা।

 

View this post on Instagram

 

A post shared by Zee TV (@zeetv)

Back to top button

Ad Blocker Detected!

Refresh