বাংলা সিরিয়াল

ফুলশয্যার বিছানায় গিনির উপর অত্যাচার রূপের! “ইচ্ছে পুতুল” নিয়ে শুরু বিতর্ক

শুরু হচ্ছে দাদাগিরি, বন্ধ হচ্ছে ইচ্ছে পুতুল! চারিদিকে এখন এই জল্পনাই সৃষ্টি হয়েছে। প্রতি সপ্তাহে শুক্র শনিবার এই দুদিন দাদাগিরি সম্প্রচারিত হবে জি বাংলার পর্দায়। ঠিক সেই কারণেই সোম থেকে বৃহস্পতিবার পর্যন্ত টেলিকাস্ট হবে ইচ্ছে পুতুল ধারাবাহিক। এখনো পর্যন্ত যা জানা গিয়েছে, প্রোডাকশন হাউজ চ্যানেলের এই সিদ্ধান্ত একেবারেই খুশি নয়। ইচ্ছে পুতুল ধারাবাহিকের সময় কমিয়ে দেওয়ার জন্য ক্ষোভ সৃষ্টি হয়েছে।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল “অনুরাগের ছোঁয়া”কে এখন টক্কর দিচ্ছে “ইচ্ছে পুতুল”। গত সপ্তাহে ৫.৫ রেটিং পেয়েছে এই ধারাবাহিক। গিনি-রূপের বিয়ে, মেঘ-নীলের ডিভোর্স, নীল-ময়ূরীর বিয়ে, সব মিলিয়ে এখন জমজমাট ইচ্ছে পুতুল ধারাবাহিক। তারি মাঝে আবার বিতর্ক সৃষ্টি হতে চলেছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের ন গিনি আর রূপের ফুলশয্যা নিয়ে। বিয়ের পরেই হাড়ে হাড়ে টের পাচ্ছে গিনি। কতটা খারাপ ছেলে রূপ আর তার চরিত্রই বা কেমন সেই নিয়ে কিছুটা হলেও আন্দাজ করতে পারছে গিনি। কখনো মদ খেয়ে বাড়ি ফেরা, কখনও আবার ভাত কাপড়ের অনুষ্ঠানে থালা ফেলে দেওয়া। এইসব নিয়ে রূপের উপর বিরক্ত হলেও ভয় পাচ্ছে গিনি।

তবে এবার দেখা যাবে, ফুলশয্যার রাতে বিছানায় গিনিকে অত্যাচার করছে রূপ। বিয়ের পর একসঙ্গে কাটানো ফুলশয্যার রাতেই প্রথম খুলে যাবে রূপের আসল রূপ। সেই এপিসোড এর এক ঝলক সামনে আসতেই দর্শকদের একাংশ ধারাবাহিকের সৃজনশীলতা নিয়ে প্রশ্ন তুলেছে। পারিবারিক ধারাবাহিকে এই ধরনের বিতর্কিত দৃশ্য দেখানো নিয়ে প্রশ্ন উঠেছে। এই ধারাবাহিকের প্রযোজনার দায়িত্বে রয়েছে, লীনা গঙ্গোপাধ্যায় পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও।

তবে ইচ্ছে পুতুল ধারাবাহিক শেষ হতে চলেছে কিনা এই বিষয়ে ধারাবাহিকের নীল চরিত্রে অভিনয় করা অভিনেতা মৈনাক বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “শেষ হচ্ছে কিনা এখনও কনফার্ম কিছু বলতে পারব না। প্রযোজনা সংস্থা বা চ্যানেলের তরফে আমাদের কিছু জানানো হয়নি। তবে হ্যাঁ, সোম থেকে বৃহস্পতি সম্প্রচার হবে। আবার গতকাল শুনলাম, পুজোর পর আমাদের টেলিকাস্টের দিন সংখ্যা ফের পাঁচ করে দেওয়া হবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh