বাংলা সিরিয়াল

জন্মদিনে Bed Room-এ বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচ সুপারস্টার রচনার! তুমুল ভাইরাল ভিডিও

এভারগ্রিন বিউটিকুইন রচনা ব্যানার্জি। বরাবর তিনি কাজ নিয়েই ব্যস্ত থাকেন। টলিউড জগতের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে খুব একটা দেখা যায় না তাঁকে। সময় পেলে ছেলেকে নিয়ে বেড়াতে চলে যান অভিনেত্রী, সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। গত ২ রা অক্টোবর অর্থাৎ গান্ধী জয়ন্তীর দিনেই জন্মদিন ছিল রচনার। ঐদিন এমনিতেই ছুটি। বন্ধ থাকে শুটিং। তাই সেই দিনটা নিজের মতো করে কাটালেন অভিনেত্রী।

জন্মদিনের দিনে বন্ধুদের বাড়িতে ডেকে জমিয়ে পার্টি করলেন রচনা। ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানে বন্ধুদের গানের তালে তালে তাল মেলালেন রচনা নিজেও। এমনটাই দেখা গেছে ভিডিওতে। রাতের পোশাকে নিজের বেডরুমে সকলের সঙ্গে নাচতে দেখা গেল রচনাকে। জন্মদিন বলে কথা, তাই এদিন বার্থডে কেক কাটলেন তিনি।নাচতে নাচতে লাফিয়ে বিছানায় উঠে বসেছেন রচনা, এমনই দেখা গেলো ভিডিওতে।

সোশ্যাল মিডিয়ায় বার্থডে পার্টির ভিডিওটি পোস্ট করেছেন রচনা ব্যানার্জি। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “এইরকম আরও মজা করি, ঘুরতে যাই, স্মৃতি তৈরি করি, আরও এমন কেক কাটি।” অর্থাৎ অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন, এমন জন্মদিন বারবার ফিরে পেতে চান তিনি। জন্মদিনের দিনটা যে দারুন কেটেছে তা আর বলার অপেক্ষা রাখে না। সে কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, রচনার আসল নাম ঝুমঝুম বন্দ্যোপাধ্যায়। ওড়িশা ছবিতে অভিনয়ের সময় সিদ্ধান্ত মহাপাত্র নামে তাঁর সহ অভিনেতাকে বিয়ে করেন তিনি। কিন্তু তবে পরে ডিভোর্স হয়ে যায় তাদের। এরপর প্রবাল বসুকে বিয়ে করেন রচনা। বর্তমানে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। যদিও ওই বিয়েটিও ভেঙে যায়। শুধুমাত্র অভিনয় কিংবা দিদি নাম্বার ওয়ান রিয়েলিটি শো এর সঞ্চালনা করেন রচনা এমনটাই নয়। শাড়ি, জামাকাপড়, গয়নার ব্যবসার পর সম্প্রতি প্রসাধনী সংস্থা এনার কথা জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh